সকল মেনু

পিরোজপুরে পুলিশের সাথে ১৮ দলের সংঘর্ষ আহত ৬

05কবির হোসাইন, পিরোজপুর প্রতিনিধি: অবরোধের প্রথম দিনে মঙ্গলবার পিরোজপুর পুরাতন বাসস্ট্যান্ড ও ভৈরমপুর এলাকায় পুলিশের সাথে ১৮ দলের সংঘর্ষ ঘটে। এ সময় পুলিশ ৩৫ রাউন্ড সর্টগানের গুলি ও কাদানে গ্যাস নিক্ষেপ করে। এতে ৬ জন আহত হয়। জেলার বিভিন্ন স্থান থেকে নাশকতার আশঙ্কায় ৫ জনকে আটক করা হয়।
সকাল ১০ টার দিকে বিএনপি বাইপাসে পিকেটিং করতে থাকলে পুলিশ তাদের বাধা দেয়। এ সময় পুলিশের সাথে তাদের ধাওয়া পাল্টাধাওয়া ঘটে। এ সময় অবরোধকারীরা পুলিশের উপর ইট নিক্ষেপ করলে পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। পরিস্থিতি নিয়ন্ত্রনে পুলিশ ৮ রাউন্ড সর্ট গানের গুলি ছোড়ে। অন্যদিকে সকাল থেকে পিরোজপুর- নাজিরপুর সড়কে ভৈরমপুর এলাকায় গাছ ফেলে অবরোধ তৈরী করে ১৮ দল এবং অবরোধকারীরা সেখানে অবস্থান নেয়। পুলিশ গাছ সরাতে গেলে তাদের সাথে সংঘর্ষের সূত্রপাত ঘটে। পরে পরিস্থিতি নিয়ন্ত্রনে পুলিশ ২৭ রাউন্ড সর্টগানের গুলি ও  ও কাদানে গ্যাস নিক্ষেপ করে। এ সময় ১৮ দলের ৬ কর্মী আহত হয়। এলাকায় এখন থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top