সকল মেনু

বিদ্যুতের খুঁটি ফেলে ও টায়ারে আগুন জ্বালিয়ে মহাসড়ক অবরোধ

টাঙ্গাইল প্রতিনিধি :
টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কে বিদ্যুতের খুঁটি ফেলে ও টায়ারে আগুন জ্বালিয়ে মহাসড়ক অবরোধ কর্মসুচি পালন করছে টাঙ্গাইল জেলা বিএনপি। আজ মঙ্গলবার সকাল ৭টার দিকে জেলা বিএনপির সভাপতি বেগম খালেদা জিয়ার রাজনৈতিক উপদেষ্টা এডভোকেট আহমেদ আযম খান ও সাধারণ সম্পাদক শামসুল আলম তোফার নেতৃত্বে টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের শহর বাইপাসের আশেকপুর নামক স্থানে মহাসড়কে বিদ্যুতের খুঁটি ফেলে ও টায়ারে আগুন দিয়ে অবরোধ করে রাখে। পরে পুলিশ গিয়ে রাস্তার খুটি ও আগুন সড়িয়ে নেয়।
৪৮ ঘন্টা অবরোধের প্রথম দিন চলাকালে জেলা শহর থেকে সকল প্রকার দুরপাল্লার যানবাহন চলাচল বন্ধ রয়েছে। বঙ্গবন্ধু সেতু ও মহাসড়ক হয়েও দুরপাল্লার কোন যানবাহন চলাচল করছে না। তবে জেলা শহরে কিছুকিছু ট্যাম্পু, রিক্সা ও সিএনজি চলাচল করছে।
এদিকে জেলার মির্জাপুর উপজেলার গোড়াই শিল্পাঞ্চলে বিএনপির নেতাকর্মীরা মহাসড়ক অবরোধ করতে চাইলে পুলিশ তাদের বাঁধা দেয়। পরে পুলিশের সাথে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় পুলিশের রাবার বুলেটে জিয়া শিশু কিশোর পরিষদের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ফিরোজ হায়দারসহ অন্তত ২০ জন নেতাকর্মী আহত হয়েছে। এছাড়া জামায়াত শিবিরের কর্মীরা টাঙ্গাইল সদর উপজেলার করটিয়ায় ১০/১২টি সিএনজি ও বিএনপির নেতাকর্মীরা নতুন বাসস্ট্যান্ড এলাকায় কয়েকটি অটোরিক্সা ভাংচুর করেছে।
যে কোন নাশকতা ঠেকাতে জেলার প্রতিটি উপজেলায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top