বিনোদন

পরী মনি এবার রুপালি পর্দায়

পরী শব্দটি উচ্চারিত হলে চোখের সামনে ভেসে উঠে ডানাওয়ালা কোনো অতিমানবী। যার রূপ ও গুণে আলোকিত হয়ে থাকে চারদিক। ঠিক এরকমই এক পরীর আবির্ভাব ঘটতে চলেছে আমাদের রুপালি পর্দায়। যার কথা বলছি তিনি আর কেউ নন, মডেল ও অভিনেত্রী পরী মনি। সিনেপর্দায় অভিনয়ের সুযোগ পেয়েই টিভিপর্দাকে তিনি বিদায় জানান। রুপালি পর্দায় ডানা মেলতে শুরু করেছেন তিনি।

মিডিয়াতে পরী মনির প্রথম পরিচিতি ঘটে মডেলিং দিয়ে। সে সময় বিভিন্ন জাতীয় দৈনিক ও ফ্যাশন ম্যাগাজিন খুললেই চোখে পড়ত পরী মনির ছবি। এভাবেই এক সময় নাটক নির্মাতাদের নজরে পড়েন তিনি। এখন পর্যন্ত সেকেন্ড ইনিংস, এক্সক্লুসিভ, এক্সট্রা ব্যাচেলর, নারী ও নবনীতা তোমার জন্য এ চারটি ধারাবাহিক নাটকে কাজ করেছেন। এর মধ্যে নারী ও নবনীতা তোমার জন্য নাটকে প্রধান চরিত্রে অভিনয় করেন পরী।

বর্তমানে শাহ আলম মণ্ডলের ভালোবাসা সীমাহীন ছবিতে অভিনয় করছেন। এতে তার বিপরীতে রয়েছেন জায়েদ খান ও আনিসুর রহমান মিলন। ইতোমধ্যে ছবিটির ৯৫ শতাংশ কাজ শেষ হয়েছে। আগামী বছরের ভালোবাসা দিবসে মুক্তি পেতে পারে ছবিটি। সাম্প্রতিক ব্যস্ততা নিয়ে জানতে চাইলে বাংলাদেশ প্রতিদিনকে পরী বলেন, ভালোবাসা সীমাহীন দিয়ে পা দিচ্ছি বড় পর্দায়। আশা করি ছবিটি সবার ভালো লাগবে। বর্তমানে শাহ আলম মণ্ডলের আরও দুটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি। একটির নাম ‘ভালোবাসার চেয়ে একটু বেশি’ অন্যটি ‘ধান্ধা এজেন্সি ডটকম’. আগামী মাসে ছবি দুটির মহরত অনুষ্ঠিত হবে। তখনই না হয় এগুলোর বিস্তারিত জানাব। এছাড়া ছোট পর্দায়ও মডেলিংয়ের জন্য প্রস্তাব পাচ্ছি। কিন্তু আমার লক্ষ্য সিনেমা।

 

ছোট পর্দা ছেড়ে বড় পর্দামুখী হওয়ার কারণ জানতে চাইলে তিনি বলেন, বড় পর্দাতে নিজেকে মেলে ধরার সুযোগ বেশি। দর্শকের কাছেও পৌঁছানো যায় সহজে। এ ভাবনাতেই সিনেমায় অভিনয় করছি। সিনেমার ব্যস্ততায় ছোটপর্দাতে আর অভিনয় করব না। রবীন্দ্রনাথের ভীষণ ভক্ত পরী জানান, রবীন্দ্রনাথের গল্পে নির্মিত একটি সিনেমার নায়িকা হতে চান তিনি।