খেলা ঢাকা

বিশ্বকাপ ফুটবল দেখার সুযোগ দিচ্ছে কোকা-কোলা

 নিজস্ব প্রতিবেদক, ঢাকা, ২১ নভেম্বর :  ফিফা বিশ্বকাপ ট্রফির সফর উপলক্ষে কোকা-কোলা বাংলাদেশ ‘আন্ডার দ্য ক্রাউন’ (ইউটিসি) শীর্ষক বিশেষ এক ক্যাম্পেইনের আয়োজন করেছে। এর আওতায় সারাদেশের অংশগ্রহণকারীদের মধ্যে সৌভাগ্যবান ৪৫০০ জন ভোক্তাকে দুটি করে টিকিট দেয়া হবে বলে জানায় কোকা-কোলা র্কতৃপক্ষ। আয়োজকরা জানায়, এই প্রতিযোগিতায় অংশ নিতে হলে ভোক্তাদের কাঁচের বোতলে ২০০ এমএল ও ২৫০ এমএল এবং বিশেষ ফিফা ওয়ার্ল্ডকাপ ট্রফি ট্যুর লেবেল সম্বলিত ৪০০ এমএল, ৫০০ এমএল ও ৬০০ এমএল পেট বোতলের কোকা-কোলা কিনতে হবে। এরপরে ওই বোতলের ছিপির ভেতরে মুদ্রিত থাকা ৮ ডিজিটের স্বতন্ত্র কোডটি ৯৯৩৪ নম্বরে এসএমএস করতে হবে। ১ নভেম্বর থেকে শুরু হওয়া ‘আন্ডার দ্য ক্রাউন’ (ইউটিসি) শীর্ষক বিশেষ এই ক্যাম্পেইন চলবে ১৪ ডিসেম্বর পর্যন্ত। ফেডারেশন ইন্টারন্যাশনাল ডি ফুটবল অ্যাসোসিয়েশন (ফিফা) ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বিএফএফ) সঙ্গে অংশীদারির ভিত্তিতে কোকা-কোলা কোম্পানি বাংলাদেশে ফিফা বিশ্বকাপ ফুটবল ট্রফিটি আনার এই উদ্যোগ নিয়েছে। বাংলাদেশে এই প্রথম প্রকৃত ও নিখাদ ফিফা বিশ্বকাপ ফুটবল ট্রফি আনা হচ্ছে।

এ প্রসঙ্গে কোকা-কোলা বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার জনাব দেবাশীষ দেব বলেন, ‘‘কোকা-কোলা কোম্পানি বাংলাদেশে এই প্রথমবারের মতো ফিফা বিশ্বকাপ ফুটবলের প্রকৃত ও নিখাদ ট্রফিটি নিয়ে আসছে। এটি হবে বাংলাদেশে সবার জন্য এক ঐতিহাসিক ঘটনা।
তিনি আরো বলেন, আমরা ভোক্তাদের ফুটবলের এই ঐতিহাসিক ঘটনার সঙ্গে সংযোগ বা সম্পৃক্ততা ঘটিয়ে দিতে চাই। আর এর মাধ্যমে বাংলাদেশের মানুষের মাঝে খুশি ছড়ানোর উদ্যোগ নিতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। সারাদেশের ভোক্তাদের জন্য ফিফা বিশ্বকাপ ফুটবল ট্রফি দেখার টিকিট পাওয়ার একমাত্র উপায় হলো আমাদের ‘আন্ডার দ্য ক্রাউন’ (ইউটিসি) শীর্ষক বিশেষ ক্যাম্পেইনে অংশ নিয়ে টিকেট জেতা। সেজন্য আমরা ভোক্তাদের এই কার্যক্রমে অংশ নেওয়ার আহ্বান জানাই। আমরা আশা করছি বাংলাদেশের ফুটবল ভক্তরা ১৮ ডিসেম্বর, ২০১৩ ঢাকার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে গিয়ে প্রকৃত ফিফা বিশ্বকাপ ফুটবলের ট্রফি দেখার সুযোগ পেয়ে আনন্দিত হবেন।

বাংলাদেশের নাগরিকদের মধ্যে যাঁদের বয়স ১৮ বছরের বেশি এবং নিজস্ব মোবাইল ফোন আছে তাঁরা সবাই কোকা-কোলার এই ক্যাম্পেইনে অংশ নিতে পারবেন জানায় কোকা-কোলা কর্তপক্ষ।