সকল মেনু

অবিশ্বাস্য হলেও সত্যি…

নিজস্ব সংবাদদাতা, বাউফল, ১৮ নভেম্বর:   অবিশ্বাস্য মনে হলেও সত্যি বাউফল  পৌর শহরের কাছেই চন্দ্রপাড়া গ্রামে একটি মুরগী মোরগে পরিণত  হয়েছে। আর তার দেখতে শত শত লোক ভিড় জমাচ্ছে। জানাগেছে, মদনুপরা  ইউপির চন্দ্রপাড়া গ্রামে (গোলাবাড়ি ব্রিজের উত্তর পাশে) আনু ব্যাপারীর  বাড়ির মৃত মোঃ আলী ব্যাপারীর স্ত্রী নাজমা বেগম রবিবার বিকালে কেশবপুর ইউপির ভড়িপাশা গ্রামে তার বাবার জয়নাল ব্যাপারীর বাড়ি থেকে একটি  মুরগী নিয়ে স্বামীর বাড়িতে আসেন। আজ সোমবার সকালে ঘুম থেকে  উঠে দেখেন তার মুরগীটি মোরগে পরিণত হয়েছে। তার নিজের কাছেই  বিষয়টি অবিশ্বাস্য মনে হলে পাশের ঘরের এক জনকে ডেকে জানতে চান  এটি মোরগ না মুরগী। নাজমা বেগম বলেন, তার বাবার বাড়ি থেকে
মোরগীটি আনার সময় তিনটি বাচ্চাও রেখে এসেছেন। এই মুরগীটি  এর আগেও কয়েক বার ডিম থেকে বাচ্চা দিয়েছে। এটির পিছনের অংশ দেখতে মুরগীরমত আর সামনে অংশ দেখতে মোরগের মত। মাথায় বউল রয়েছে  । এ ঘটনা মুহূর্তের মধ্যে জানাজানি হয়ে গেলে শত শত লোক মোরগটি  দেখতে ওই বাড়িতে ভিড় জমাচ্ছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top