সকল মেনু

হরতালে বোমায় দগ্ধ আরেকজনের মৃত্যু

মেডিকেল প্রতিবেদক,ঢাকা, ১৬ নভেম্বর : সাভার ক্যান্টনম্যান্টের বীরশ্রেষ্ঠ মুন্সি আব্দুর রউফ গেটের সামনে হরতাল সমর্থনকারীদের ছোড়া পেট্রোল বোমায় অগ্নিদগ্ধ সিএনজি অটোরিকশা চালক আসাদ গাজী (৩৩) মারা গেছেন। শুক্রবার রাত ১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন তার মৃত্যু হয়। এ ঘটনায় ওই সিএনজিতে থাকা দুই যাত্রীর মধ্যে বিশ্বাস গ্রুপের মার্কেটিং অফিসার মোস্তাফিজুর রহমান মুকুলের মৃত্যু হয়েছে কয়েকদিন আগে। এ নিয়ে দুই জনের মৃত্যু হলো। উল্লেখ, ১৩ নভেম্বর হরতাল চলাকালে সিএনজি অটোরিকশাযোগে ঢাকা থেকে নবীনগর যাওয়ার পথে সাভার ক্যান্টনম্যান্টের বীরশ্রেষ্ঠ মুন্সি আব্দুর রউফ গেটের সামনে হরতালকারীদের ছোড়া পেট্রোল বোমায় তিন জন অগ্নিদগ্ধ হন। এরা হলেন, চালক আসাদ গাজী, যাত্রী মোস্তাফিজুর রহমান মুকুল ও হাসু মিয়া।

এ ঘটনার পর তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে মোস্তাফিজুর রহমানের চিকিৎসাধীন মৃত্যু হয়। এরপর শুক্রবার রাতে চিকিৎসাধীন সিএনজি অটোরিকশা চালক আসাদ গাজীর মৃত্যু হয়। হাসু মিয়া ঢামেকে এখনও চিকিৎসাধীন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top