সকল মেনু

টাঙ্গাইলের সখীপুরে কৃষক শ্রমিক জনতা লীগের সমাবেশে -এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী

 মিয়া মোঃ নোমান, টাঙ্গাইল:  বিকল্প ধারার সভাপতি ও সাবেক রাষ্ট্রপতি ডা. এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী বলেছেন, তত্ত্বাবধায়ক সরকারের অধিনে নির্বাচন দিতে হবে। তা না হলে কোন দল বর্তমান সরকারের অধিনে নির্বাচনে অংশগ্রহণকরবে না। তিনি বিএনপির ৫ নেতাকে রিমান্ডে নেয়ার সমালোচনা করেবলেন, এ সরকার রিমান্ডের নামে অত্যাচার নির্যাচন চালাচ্ছে। তাদের মনে

রাখতে হবে এ দিনই শেষ না, আরও দিন আছে। আজকে এ রিমান্ডের নামে যে অত্যাচার করা হচ্ছে একদিন সেই অত্যাচার তাদেরও সইতে হবে। তিনি আরও বলেন, মহাজোট সরকার ১২ বার বিদ্যুতের দাম বাড়িয়েছে। এছাড়া ১১০ কেজি করে পেয়াজ খাওইয়েছে। এই অত্যাচারিত মহাজোট সরকার মানুষকে  জিম্মি করে ক্ষমতায় রয়েছে। নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের দাবীতে ও ১৫ নভেম্বর ভোট ডাকাতির দিবস  উপলক্ষে আজ শুক্রবার বিকেলে কৃষক শ্রমিক জনতা লীগ আয়োজিত টাঙ্গাইলের  সখীপুর উপজেলা পরিষদ মাঠে সমাবেশে তিনি একথা বলেন।  সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির মহাসচিব  কাজী জাফর, বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্ল াহ আল নোমান, বিকল্প  ধারার মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান, কৃষক শ্রমিক জনতা লীগের  সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম, সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী আবুল  হাসান চৌধুরী।  উল্লে খ্য, ১৯৯৯ সালের ১৫ নভেম্বর টাঙ্গাইল-৮ (সখীপুর-বাসাইল) আসনের   উপ-নির্বাচনে আওয়ামী লীগের ভোট ডাকাতির প্রতিবাদে প্রতি বছর দিবসটি পালন করে আসছে কৃষক শ্রমিক জনতা লীগ। এবার দিবসটি পালন   উপলক্ষে ওই দিন নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের দাবী ও ভোট ডাকাতি দিবস  পালনে মহাসমাবেশ করে দলটি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top