সকল মেনু

কেন্দ্রিয় স্বেচ্ছাসেবক দলের নেতা সবু ও বাবুর গ্রেফতারের প্রতিবাদেবিক্ষোভ মিছিল

 ভাঙ্গা(ফরিদপুর)প্রতিনিধি:  কেন্দ্রিয় স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক মীর সরাফত আলী  সবু ও সাংগঠনিক সম্পাদক সফিউল বারী বাবুকে গ্রেফতারের  প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে উপজেলা বিএনপি।  শুক্রবার বিকালে ভাঙ্গা উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌর সদর  থেকে শতশত নেতা-কর্মী জড়ো হয় বিএনপি কার্য্যায়ে।  উপজেলা বিএনপির সাধারন সম্পাদক হাবিবুর রহমান মুন্সির  নেতৃত্বে এক মিছিল শহর প্রদক্ষিন করে। এসময় মিছিল  থেকে আটক নেতা-কর্মীদের মুক্তির দাবীতে শ্লোগান দিতে থাকে মিছিলকারীরা। মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্য রেখে নেতারা বলেন,  আওয়ামী ফ্যাসিবাদী সরকারের জুলুম নির্যাতনের শিকার শহিদ য়ার আর্দশের সৈনিকদের যেভাবে সরকার গ্রেফতার করছে তাতে  সরকারের দিন ঘনিয়ে আসছে। অনতিবিলম্বে আটক সকল নেতা- কর্মীদের মুক্তি না দিলে সামনে কঠোর কর্মসুচী দিয়ে তাদের  মুক্তি করে আনা হবে। বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সহ-সভাপতি

মুন্সি মনিরুজ্জামান মনি, উপজেলা সাংগঠনিক সম্পাদক ফজলে  সোবহান শামিম বাচ্চু, মিজান মুন্সি, গোলাম মওলা, ছাত্রনেতা  রবিউল, ফারুক, যুবদল নেতা , আলমগীর কবিরাজ, ওচমান মুন্সী,  আরিফ, বশার মুন্সি, শ্রমিক দলনেতা নজরুল ইসলাম, নজরুল ইসলাম,  সুমন মাতুব্বর মদা, নিয়ামত, আঃ ছালাম, নেয়ামত, মজিবার,  এমদাত মোল্যা, মজিবর, ওয়াদুদ মিয়া, সৈয়দ নাফিস, ইদ্রিস শরীফ, প্রিন্স, রেজাউল করিম, বাবু বেপারী, আরিফ মুন্সি, সাদ্দাম মুন্সি,  আরিফ মাতুব্বর, রুবেল শেখ, সুমন মুন্সি, বিতু মুন্সি প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top