সকল মেনু

জেএসসি’র প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে চাঁদপুর থেকে দু’জনকে গ্রেফতার , কম্পিউটার জব্দ

 নিজস্ব বার্তা পরিবেশক, চাঁদপুর:  সদর মডেল থানা পুলিশ  জেএসসি পরীক্ষার ইংরেজি ও সাধারণ বিজ্ঞান প্রশ্নপত্র  ফাঁস করে তা বিক্রির অভিযোগে দু’জনকে গ্রেফতার  করেছে। এছাড়া পুলিশ প্রশ্নপত্র ফাঁসের কাজে ব্যবহৃত  কম্পিউটারটিও জব্দ করেছে। বৃহস্পতিবার দিবাগত রাত ১১ টার দিকে পুলিশ ওই অভিযান পরিচালনা করে। পুলিশ জানিয়েছে, চাঁদপুর সরকারি কলেজ এলাকায় অবস্থিত জেকে কম্পিউটার এন্ড ডিজিটাল ষ্টুডিওতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায়। তাদের কাছে তথ্য ছিল, ওই প্রতিষ্ঠানের মালিক শেখ শাওন ও তার কর্মচারী অপু কম্পিউটার হ্যাক করে জেএসসি’র সাধারণ বিজ্ঞান ও ইংরেজি বিষয়ের প্রশ্নপত্র ফাঁস করে তা চড়া দামে ছাত্র-ছাত্রীদের কাছে বিক্রি করছে। অভিযানের সময় পুলিশ তাদের

একটি কম্পিউটারে তল্লাশি চালিয়ে প্রশ্নপত্রগুলো দেখতে  পায়। পরে রাতেই তাদের গ্রেফতার করে থানায় নিয়ে আসা  হয়। শনিবার জেএসসি’র বিজ্ঞান বিষয়ের পরীক্ষা অনুষ্ঠিত  হবে। তখন প্রশ্ন মিলিয়ে দেখা হবে তারা প্রতারণা  করেছে না সত্যি সত্যিই প্রশ্নপত্র ফাঁস করেছে। দোকান  মালিক শেখ শাওন বলেছে, তারা ফেইজবুকের মাধ্যমে  প্রশ্নগুলো পেয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top