সকল মেনু

উত্তরাঞ্চলের পরিবহন ধর্মঘট প্রত্যাহার

x2013111221234620131114091214.jpg.pagespeed.ic.kOn427rRAt বগুড়া অফিস, ১৪ নভেম্বর:  রাজশাহী ও রংপুর বিভাগে পরিবহন ধর্মঘট প্রত্যাহার করে নিয়েছে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন। বুধবার সন্ধ্যা ৬টা থেকে বৃহস্পতিবার সন্ধ্যা পর্যন্ত ২৪ ঘণ্টার জন্য এ ধর্মঘট ডাকা হয়েছিল। সংগঠনটির রাজশাহী বিভাগীয় আঞ্চলিক কমিটির সভাপতি আব্দুল লতিফ মন্ডল জানান, ফেডারেশনের কার্যকারি সভাপতি নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খানের সাথে রাত ২টায় প্রধানমন্ত্রীর কথা হয়েছে। তিনি আশ্বাস দিয়েছেন শিমুল বিশ্বাসকে মুক্তি দেয়া হবে। এ কারণে কেন্দ্রীয় নির্দেশনায় পরিবহন ধর্মঘট সকাল ৬টা থেকে প্রত্যাহার করে নেয়া হয়েছে। বিএনপির চেয়ারপার্সনের বিশেষ সহকারি, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের যুগ্ম সম্পাদক ও পাবনা জেলা ট্রাক ট্যাংকলরী কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক এ্যাড. শামসুর রহমান শিমুল বিশ্বাসের নিশর্ত মুক্তির দাবীতে এই ধর্মঘট চলছিল।

জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল মান্নান বলেন, সাময়িকভাবে ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে। দ্রুত মুক্তি না দিলে আবারও আন্দোলনের ঘোষণা দেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top