সকল মেনু

আমার বিকিনি পড়ার ফিগার আছে- গনমাধ্যমের উদ্দেশ্যে পিয়া

bikini_priya0 হটনিউজ বিনোদন ডেস্ক:  মডেল-অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস পিয়ার বিকিনি পরা ছবি নিয়ে যখন ফেসবুকে তোলপাড় তুঙ্গে তখন জান্নাতুল ফেরদৌস পিয়া তার ফেসবুক একাউন্টে আরেক স্ট্যাটাস দিয়েছেন, যা আবারো পিয়াকে ফেলেছে নতুন সমালোচনার মুখে, প্রকাশ করেছে তার দাম্ভিকতা। তিনি তার ফেসবুক দেওয়ালে  লিখেন, ‘যার বিয়ে তার হুশ নেই পাড়া-পড়শী তার ঘুম নেই। শোন, কোন মন্তব্য করার আগে বা কোন নেতিবাচক খবর লেখার আগে মাথায় রেখ যে, আমার বিকিনি পড়ার একটি ফিগার আছে এবং কোন আন্তর্জাতিক প্রতিযোগিতায় অংশ নিয়ে চ্যাম্পিয়ান হওয়ার যোগ্যতা আছে। তাই অনুগ্রহ করে আমাকে সুযোগ দাও।’ চলতি বছরই দেশের র‌্যাম্প মডেল পিয়া রেদওয়ান রনি পরিচালিত ‘চোরাবালি’ ছবিতে অভিনয় করে অভিনেত্রী হিসেবেও সবার নজর কাড়েন। এ ছবিতেও বেশ খোলামেলা রূপে দেখা গেছে তাকে। এর আগে ২০০৭ সালে মিস বাংলাদেশ হন পিয়া। এরপরই লাইমলাইটে চলে আসেন তিনি। একাধিক ব্র্যান্ডের মডেল হিসেবেও দেখা গেছে তাকে। এরপর আন্তর্জাতিক পরিমণ্ডলেও পরিচিতি পান। ২০১১ সালে দক্ষিণ কোরিয়ায় আয়োজিত ‘ওয়ার্ল্ড মিস ইউনিভার্সিটি’ খেতাব জয় করেন তিনি।

মিশরে অনুষ্ঠিত ‘ওয়ার্ল্ড টপ মডেল’ প্রতিযোগিতায় অন্য প্রতিযোগীদের সঙ্গে তার বিকিনি পরে পোজ দেয়া ছবিই দেশীয় মিডিয়ায় তাকে তুমূল আলোচনায় নিয়ে আসে। ছবিতে বেশ সাবলীল ভঙ্গিতে সাদাবিকিনি পরে হাসিমুখে পোজ দিতে দেখা গেছে তাকে। এ ছবিটি প্রকাশের পর অন্য প্রতিযোগিতায় পিয়ার বিকিনি পরা ছবিগুলোও প্রকাশ হতে থাকে বিভিন্ন পেজের মাধ্যমে। অনেকেই বলেছেন, দেশীয় সংস্কৃতি, আমাদের ধর্ম কখনও এমন খোলামেলাভাবে উপস্থাপনকে সমর্থন করে না। পিয়ার এমনভাবে নিজেকে উপস্থাপন আমাদের সংস্কৃতিকে অসম্মানিত করেছে, কলুষিত করেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top