সকল মেনু

বাবুল সভাপতি-উত্তম সম্পাদক

 ভোলা প্রতিনিধি :  বাংলাদেশ সঙ্গীত সংগঠন সমন্বয় পরিষদের ভোলা জেলা কমিটি গঠন করা হয়েছে। গত ১২ নভেম্বর মঙ্গলবার সন্ধ্যায় ভোলা অফিসার্স ক্লাব হলরুমে জেলার সকল সঙ্গীত সংগঠনের নেতৃবৃন্দ এবং সঙ্গীত শিল্পীদের উপস্থিতিতে এ কমিটি গঠন করা হয়। সভায় শুরুতে বাংলাদেশ সঙ্গীত সংগঠন সমন্বয় পরিষদ সম্পর্কে সংক্ষিপ্ত আলোচনায় অংশ নেন- অধ্যক্ষ আফসার উদ্দিন বাবুল, অসীম সাহা, উত্তম কুমার ঘোষ, প্রদীপ রায়, অতনু করঞ্জাই ও তাল্হা তালুকদার বাঁধন।

সভায় সর্ব সম্মতিক্রমে বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও সঙ্গীত শিল্পী অধ্যক্ষ আফসার উদ্দিন বাবুলকে সভাপতি ও উত্তম কুমার ঘোষকে সাধারণ সম্পাদক করে ১৯ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি অসীম সাহা, মঞ্জুর আহমেদ, বাদল প্রসাদ ঘোষ, সহ-সাধারণ সম্পাদক তাল্হা তালুকদার বাঁধন, অসীম তালুকদার, অর্থ সম্পাদক অতনু করঞ্জাই, নির্বাহী সদস্য স্বাতি করঞ্জাই, প্রদীপ রায়, সঞ্জিব কুমার সরকার, ভাস্কর চন্দ্র মজুমদার, নাজমুল আহসান জামাল, ইশরাত জাহান বনি, জসিম উদ্দিন টিপু, মৃদুল দে, আশীষ ঘোষ, আঁখি দে ও তৃষা ভাওয়াল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top