সকল মেনু

টাঙ্গাইলের ভূঞাপুরে শিবির-পুলিশ সংঘর্ষের ঘটনায় ১৫০ জনের বিরুদ্ধে মামলা

সংঘর্ষ_3956_6535_10782 মিয়া মোঃ নোমান, টাঙ্গাইল:  ১৮ দলীয় জোটের ডাকা ৮৪ ঘন্টা হরতালের তৃতীয়দিনে ভূঞাপুরের সারপলশিয়া নামকস্থানে শিবির-পুলিশের সংঘর্ষের ঘটনায় মঙ্গলবার রাতে বঙ্গবন্ধু সেতুপূর্ব থানার এএসআই তাপস দাস বাদী হয়ে ১৫০ জন জামায়াত-শিবির নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করেছে। বঙ্গবন্ধু সেতুপূর্ব থানা সূত্রে জানা যায়, ভূঞাপুর-বঙ্গবন্ধু সেতুপূর্ব সড়কে ভূঞাপুর উপজেলার সারপলশিয়া এলাকায় মঙ্গলবার সকালে রাস্তায় ব্যারিকেট দিয়ে জামায়াত-শিবির কর্মীরা অবরোধ সৃষ্টি করে। এসময় বঙ্গবন্ধু সেতুপূর্ব ও ভূঞাপুর থানা পুলিশ জামাত-শিবির কর্মীদের রাস্তা থেকে ব্যারিকেট তুলে নিতে বললে শিবিরকর্মীরা পুলিশের উপর চড়াও হয়। সংঘর্ষে পুলিশের ২ কর্মকর্তা ও এক কনস্টেবল সহ বেশ কয়েকজন আহত হয়। এঘটনায় বঙ্গবন্ধু সেতুপূর্ব থানার এএসআই তাপস দাস বাদী হয়ে মঙ্গলবার রাতে শিবিরের যমুনা থানা উত্তর শাখার সভাপতি রাশেদুজ্জামানকে (১৮) প্রধান করে ৩৭ জনের নাম উল্লেখপূর্বক ১৫০জন জামায়াত-শিবির নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।

বঙ্গবন্ধু সেতুপূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারেচ আলী মিয়া জানান, “বেআইনী সমাবেশ, রাস্তায় প্রতিবন্ধকতা, মারাত্মক অস্ত্রে সজ্জিত হয়ে পুলিশের উপর আক্রমণের অভিযোগে জামায়াত-শিবিরের ১৫০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top