ঠাকুরগাঁও রংপুর রাজনীতি

যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে যুবদলের ফুলেল শুভেচ্ছা

xsweet-0020131112054622.jpg.pagespeed.ic.5jW-DZhrHy জেলা প্রতিবেদক, ঠাকুরগাঁও, ১২ নভেম্বর:  হিংসা কিংবা ঘৃণা নয়, ভালবাসাই রাজনিতীর হাতিয়ার হওয়া উচিত। আর তারই নিদর্শ্ন স্থাপন করলেন ঠাকুরগাঁওয়ের যুবদলের নেতাকর্মীরা।

সোমবার, ১১ নভেম্বর ছিল আওয়ামী লীগের অঙ্গ-সংগঠন যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী।  ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের কার্যালয়ে এই উপলক্ষ্যে প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে উপস্থিত হয়ে যুবলীগকে ফুলের তোড়া উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন যুবদলের নেতাকর্মীরা।

সোমবার সন্ধ্যায় জেলা যুবদলের সদস্য সচিব মাহাবুব হোসেন তুহিন ও আলিমুজ্জামান শান্তের নেতৃত্বে ১৫/২০ জনের একটি দল জেলা আওয়ামী লীগের কার্যালয়ে যান।

সেখানে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর সভা চলাকালীন যুবলীগের সভাপতি অরুনাংশু দত্ত টিটো ও সাধারণ সম্পাদক আব্দুল মজিদ আপেলের হাতে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান। এ সময় যুবলীগ নেতাকর্মীরা যুবদলের নেতাকর্মীদের মিষ্টিমুখ করান।

পরে সেখান থেকে বেরিয়ে যুবদলের নেতারা হরতালের সমর্থনে মিছিল করতে করতে জেলা বিএনপি কার্যালয়ে আসেন।

এর আগে রোববার যুবলীগের নেতারা প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানের দাওয়াত দিতে জেলা বিএনপির কার্যালয়ে আসেন।

যুবদলের এ ফুলেল শুভেচ্ছা পেয়ে জেলা যুবলীগের সভাপতি অরুনাংশু দত্ত টিটো ও সাধারণ সম্পাদক আব্দুল মজিদ আপেল জানান, ঠাকুরগাঁও জেলায় আমরা সবাই সহনশীল রাজনীতিতে বিশ্বাসী। আমরা তাদের দাওয়াত দিয়েছিলাম। তারা আমাদের সেই দাওয়াতে সাড়া দিয়েছেন। এটাই আদর্শ রাজনিতী বলে বিশ্বাস করি আমরা। যুবদলের প্রতি আমাদের উষ্ণ ভালবাসা এবং কৃতজ্ঞতা জানাই।