সকল মেনু

ফুলবাড়ীতে দুই ট্রেনের সংঘর্ষ, আহত ৩৫

xphulia-big20131112053611.jpg.pagespeed.ic.Q0teA0FXOn জেলা সংবাদদাতা, দিনাজপুর, ১২ নভেম্বর:  দিনাজপুরের ফুলবাড়ী রেলওয়ে স্টেশনে সোমবার দিবাগত রাত ৪টায় দুটি আন্তঃনগর ট্রেনের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে দুই ট্রেনের ৩৫ যাত্রী হতাহত হয়েছে বলে জানা গেছে। আহতদের উদ্ধারকাজ অব্যাহত রয়েছে। রেলওয়ে ও স্থানীয় সূত্র জানায়, সোমবার দিবাগত রাত ৩টা ১০ মিনিটে পার্বতীপুর স্টেশন থেকে খুলনাগামী আন্তঃনগর সীমান্ত এক্সপ্রেস ট্রেনটি ছেড়ে যায়।

এদিকে, রাত ৪টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা দিনাজপুরগামী আন্তঃনগর একতা এক্সপ্রেস ট্রেনটি ফুলবাড়ী স্টেশনে দাঁড়িয়ে ছিল। এ সময় এক্সপ্রেস ট্রেনটি লাইন সিগন্যাল ভুল করে একই লাইনে দাঁড়িয়ে থাকা একতা এক্সপ্রেসের সাথে ‍মুখোমু‍খি ধাক্কা খায়। ফলে দুই ট্রেনের ইঞ্জিনে আগুন ধরে যায় ও দুইটি বগি রেল লাইন থেকে ছিটকে পড়ে বহু যাত্রী হতাহতের শিকার হয়েছে। দিনাজপুর রেলওয়ে থানার (জিআরপি) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top