সকল মেনু

প্রধানমন্ত্রী শেখ হাসিনা কোটালীপাড়া যাচ্ছেন

images  কোটালীপাড়া(গোপালগঞ্জ) থেকে গৌরাঙ্গ লাল দাস:  প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা মঙ্গলবার তার নিজ নির্বাচনী এলাকা গোপালগঞ্জের কোটালীপাড়ায় আসছেন।তার এই সফরকে কেন্দ্র করে কোটালীপাড়া ব্যাপি বইছে উৎসবের আমেজ। ব্যানার,ফেস্টুন,পোষ্টার,তোরণে ছেয়ে গেছে উপজেলার গুরুত্বপূর্ন সড়ক ও জনসভাস্থল। আইন শৃংখলা বাহিনীর পক্ষ থেকে নেয়া হয়েছে তিন স্থর বিশিষ্ট নিরাপত্তা ব্যবস্থা।

মঙ্গলবার দুপুরে প্রধানমন্ত্রী কোটালীপাড়া এসে ভাঙ্গারহাট তালিমপুর তেলিহাটি উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথি হিসেবে ভাষন দেবার কথা রয়েছে।এর আগে তিনি কাজী মন্টু কলেজে নির্মিত রেস্ট হাউজে নামাজ ও মধ্যাহ্ন ভোজ করবেন।এখানে তিনি শেখ হাসিনা স্কুল এন্ড কলেজের একাডেমিক ভবন,কৃষি আবহাওয়া পর্যাবেক্ষনাগার,মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন,বাংলাদেশ পরমাণু কৃষি ইনষ্টিটিউট(বিনা),মহিলা ক্রীড়া কমপ্লেক্স,সুইমিং পুল ও জিমনেশিয়াম,শেখ কামাল ক্রিকেট স্টেডিয়াম,শেখ মনি স্টেডিয়ামের হোস্টেল ভবন,শেখ হাসিনা আদর্শ মহাবিদ্যালয় ভবন,পিঞ্জুরী ইউপি ভবন,রামশীল ইউপি ভবন,গোপালপুর ব্রিজ,হেমায়েত বাহিনীর মুক্তিযুদ্ধ স্মৃতি যাদুঘর,কোটালীপাড়া উপজেলা পরিষদ ভবন,ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন,কবি সুকান্ত অডিটরিয়াম,কোটালীপাড়া সাব-রেজিস্ট্রার অফিসের নব নির্মিত ভবন,অগ্রণী ব্যাংক ভাংগারহাট,গৌরনদী-আগৈলঝাড়া-পয়সারহাট-কোটালীপাড়া সড়ক,পয়সারহাট সেতু উদ্বোধন করবেন।এ ছাড়াও কোটালীপাড়া শেখ রাসেল কলেজের একাডেমিক ভবন,কাজী মন্টু কলেজের একাডেমিক ভবন,রামশীল কলেজের একাডেমিক ভবন,শেখ হাসিনা আদর্শ মহাবিদ্যালয়ের  একাডেমিক ভবন,মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন,আমতলী ও বান্ধাবাড়ী ইউপি ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।

উল্লেখ্য এবারে প্রধানমন্ত্রী হিসেবে শপথ নেবার পর কোটালীপাড়ায় এটি তার দ্বিতীয় সফর।এর আগে তিনি ২০১১ সালের ১৬ নভেম্বর কোটালীপাড়ায় সফর করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top