সকল মেনু

জুয়ার বোর্ডে অগ্নি সংযোগ

images ডাঃ জি এম ক্যাপ্টেন, কুড়িগ্রামঃ  কুড়িগ্রামে ভ্রাম্যমান আদালত সোমবার ভোর রাতে অভিযান চালিয়ে যাত্রা ও অশ্লীল নৃত্যের প্যান্ডেলসহ জুয়ার সরঞ্জামাদি ভেঙে পুড়িয়ে দিয়েছে। এ সময় মদ্যপ অবস্থায় আটক ৩ ব্যক্তিকে ৬ মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করে ভ্রাম্যমান আদালতের ম্যাজিষ্ট্রেট।

কুড়িগ্রাম কালেক্টরেটের নির্বাহী ম্যাজিষ্ট্রেট জাহিদুর রহমান জানন, জেলার বিভিন্ন স্থানে দীর্ঘদিন থেকে প্রকাশ্যে যাত্রার নামে নগ্ন নৃত্য, মাদক বিক্রি, জুয়া, ও মাদক সেবন বেড়ে যাওয়ায় যুব সমাজ বিপদগামী হয়ে পড়েছে। এরকম পরিস্থিতিতে জেলা প্রশাসক এ বি এম আজাদের নির্দেশে সোমবার গভীর রাতে বিজিবি’র ক্যাপ্টেন রাইসুল ইসলাম, নির্বাহী ম্যাজিষ্ট্রেট মাকসুদুল ইসলাম ও জাহিদুর রহমানের নেতৃত্বে জেলা প্রশাসন, বিজিবি ও মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর যৌথভাবে এ অভিযানে অংশ নেয়। রাত সাড়ে ১২টায় কুড়িগ্রাম পৌরসভার ভেলাকোপা গ্রামে একটি বাড়িতে অভিযান চালিয়ে জুয়ার প্যান্ডেল ও সরঞ্জামাদি ভেঙে পুড়িয়ে দেয়। এ সময় মদ্যপ অবস্থায় মোজাম্মেল (৪৫) নামে এক ব্যক্তিকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে ভ্রাম্যমান আদালতের ম্যাজিষ্ট্রেট মাকসুদুল ইসলাম। ভোর রাত ৩টার দিকে নাগেশ্বরী উপজেলার এগার মাথা নামক স্থানে দীর্ঘ দিন থেকে চলা নগ্ন যাত্রা প্যান্ডেলে হানাদেয় এই ভ্রাম্যমান আদালত। যাত্রার প্যান্ডেলসহ জুয়ার সরঞ্জামাদি পুড়িয়ে দেয়। এখানে মদ্যপ অবস্থায় আটক করা হয় ফজলুল হক (৪৫) ও আমিনুল ইসলাম (৪০)কে। আটককৃতরা দোষ স্বীকার করায় ভ্রাম্যমান আদালতের বিচারক নির্বাহী ম্যাজিষ্ট্রেট জাহিদুর রহমান দ’ুজনকেই ৬ মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top