সকল মেনু

সিলেটে আ’লীগের দুই গ্রুপে সংঘর্ষ : নিহত ২, আহত ২৫

index সিলেট প্রতিনিধি,হটনিউজ২৪বিডি.কম ১১ নভেম্বর  :  সিলেটের কোম্পানিগঞ্জে আধিপত্য বিস্তার নিয়ে আওয়ামী লীগের দুই গ্রুপে সংঘর্ষে দুই জন নিহত এবং অন্তত ২৫ জন আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বিবদমান আফতাব আলী কালা মিয়া গ্রুপ ও আব্দুল আলী গ্রুপের মধ্যে এ সংঘর্ষ হয়। নিহতরা হচ্ছেন- আব্দুল আলী গ্রুপের হরমুজ আলী (৬০) এবং আপ্তাব আলী কালা গ্রুপের রুহুল আমিন (৩০)। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙে পাঠানো হয়েছে। কোম্পানীগঞ্জ থানার ওসি সালেহ উদ্দিন জানান, আধিপত্য বিস্তার নিয়ে বিকাল ৫টার দিকে বিবদমান দু’পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে বেশ কয়েকজন লোক আহত হয়। এর মধ্যে দুই জন খুন হন। উদ্ভূত পরিস্থিতিতে কোম্পানীগঞ্জ গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (সদর উত্তর) মোহাম্মদ ইব্রাহিম খানসহ পদস্থ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

প্রসঙ্গত, আফতাব আলী কালা মিয়া উপজেলা আওয়ামী লীগের সেক্রেটারি। আব্দুল আলী তার আত্মীয়। এক সময় তাদের মধ্যে সখ্য থাকলেও বর্তমানে তাদের মধ্যে বিরোধ চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top