অপরাধ জয়পুরহাট রাজনীতি

জয়পুরহাটে হরতালে ৪টি ককটেলের বিস্ফোরন, আহত-২: আটক-১৪

index এসএস মিঠু ,জয়পুরহাট থেকে :  ১৮দলের টানা ৮৪ঘন্টা হরতালের ১ম দিনে সকালে শহরের তিপ্তির মোড়ে বিএনপির একাংশের  (ফয়সল আলিম সমর্থিত গ্র“প) মিছিল থেকে পর পর ২টি ককটেলের বিস্ফোরন ঘটানো হয়। এতে বকুল হোসেন ( ২৭) ও এনামুল হক (২৩) নামে দুই পথচারী আহত হন । এ ছাড়া দুপুরে শহরের নতুনহাট এলাকায় আরও ২টি ককটেলের বিস্ফোরন ঘটানো হয়। এ ছাড়া সকাল থেকে  শহরের বিভিন্ন এলাকায় জেলা বিএনপির সভাপতি মোজাহার আলী প্রধান-এমপি ও সাধারন সম্পাদক ফজলুর রহমানের নেতৃত্বে এবং অপর দিকে জেলা  কৃষক দলের ব্যানারে জেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক তোজাম্মেল হকের নেতৃত্বে হরতালের সপক্ষে পৃথক মিছিল ও পিকেটিং করা হয়।তবে তা দুপুর ১২টা পর্যন্ত সীমাবদ্ধ ছিল।এর পর হরতাল সমর্থকদের শহরের কোন স্থানে কোন রকমের পিকেটিং করতে দেখা যায় নি। হরতাল চলাকালে জেলায় ট্রেন ছাড়া সকল প্রকার ভারী যানবাহন চলাচল ও দোকানপাট বন্ধ রয়েছে।

পুলিশ সুপার হামিদুল আলম জানান,হরতালকে কেন্দ্র করে গত ২৪ঘন্টায় জেলার বিভিন্ন স্থান থেকে ১৮দলের ১৪জন কর্মী, সমর্থক ও পিকেটার কে আটক করা হয়েছে।অন্য দিকে যে কোন নাশকতা ঠেকাতে শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এসএস মিঠু ,জয়পুরহাট থেকে : ১৮দলের টানা ৮৪ঘন্টা হরতালের ১ম দিনে সকালে শহরের তিপ্তির মোড়ে বিএনপির একাংশের  (ফয়সল আলিম সমর্থিত গ্র“প) মিছিল থেকে পর পর ২টি ককটেলের বিস্ফোরন ঘটানো হয়। এতে বকুল হোসেন ( ২৭) ও এনামুল হক (২৩) নামে দুই পথচারী আহত হন ।

এ ছাড়া দুপুরে শহরের নতুনহাট এলাকায় আরও ২টি ককটেলের বিস্ফোরন ঘটানো হয়। এ ছাড়া সকাল থেকে  শহরের বিভিন্ন এলাকায় জেলা বিএনপির সভাপতি মোজাহার আলী প্রধান-এমপি ও সাধারন সম্পাদক ফজলুর রহমানের নেতৃত্বে এবং অপর দিকে জেলা  কৃষক দলের ব্যানারে জেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক তোজাম্মেল হকের নেতৃত্বে হরতালের সপক্ষে পৃথক মিছিল ও পিকেটিং করা হয়।তবে তা দুপুর ১২টা পর্যন্ত সীমাবদ্ধ ছিল।এর পর হরতাল সমর্থকদের শহরের কোন স্থানে কোন রকমের পিকেটিং করতে দেখা যায় নি। হরতাল চলাকালে জেলায় ট্রেন ছাড়া সকল প্রকার ভারী যানবাহন চলাচল ও দোকানপাট বন্ধ রয়েছে।

পুলিশ সুপার হামিদুল আলম জানান,হরতালকে কেন্দ্র করে গত ২৪ঘন্টায় জেলার বিভিন্ন স্থান থেকে ১৮দলের ১৪জন কর্মী, সমর্থক ও পিকেটার কে আটক করা হয়েছে।অন্য দিকে যে কোন নাশকতা ঠেকাতে শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।