সকল মেনু

বাগেরহাটে আওয়ামীলীগ কার্যালয়ে আগুন, দূর্বৃত্তদের গাড়িতে হামলা

images বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটে ওয়ার্ড আওয়ামী লীগ কার্যালয় আগুন ও ফকিরহাটে ট্রাক এবং মাইক্রোবাসে হামলা চালিয়েছে দূর্বৃত্তরা। বাগেরহাট সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান শেখ আকতারুজ্জামান জানান, রবিবার ভোরে জেলা সদরের ষাটগম্বুজ ইউনিয়নের রণভূমি এলাকার ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের কার্যালয়ে দূর্বৃত্তরা অগ্নিসংযোগ করে। ফজরের নামাজ পড়তে যাওয়ার সময় মুসল্লিরা আগুন জ্বলতে দেখে এলাকাবাসিকে খবর দেয়। পরে আগুন নিভিয়ে ফেলে বলে তিনি জানান। বিএনপি ও জামায়াতের লোকজন তাদের দলীয় অফিসে অগ্নিসংযোগ করেছে বলে তিনি দাবী করেন। বাগেরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল কবির চৌধুরী ঘটনার সত্যতা স্বীকার করে জানান,এঘটনায় থানায় কেউ অভিযোগ দেয়নি।

অপরদিকে জেলার ফকিরহাট উপজেলার ফলতিতা কাকডাঙ্গা এলাকায় ৩টি ট্রাক ও একটি মাইক্রোবাসে দূর্বৃত্তরা ইট-পাটকেল নিক্ষেপ করে। এতে ট্রাক ও মাইক্রোবাসের গ্লাস ভেঙ্গে যায়। তবে ফকিরহাট থানার ওসি আনোয়ার হোসেন একটি মাইক্রোবাসে ইট-পাটকেল নিক্ষেপের কথা স্বীকার করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top