সকল মেনু

ময়মনসিংহে পাঁচ গুনীকে সম্মাননা

xsilpo-0020131110010447.jpg.pagespeed.ic.45TuwRcgfu জেলা প্রতিবেদক, ময়মনসিংহ, ১০ নভেম্বর:  ময়নসিংহে শিল্পকলার বিভিন্ন শাখায় অবদানের জন্য পাঁচ গুনীকে সম্মাননা দেয়া হলো। এই আয়োজন জেলা শিল্পকলা একাডেমীর। শনিবার সন্ধ্যায় একাডেমী মিলনায়তনে তাদের সম্মাননা তুলে দেয়া হয়। জেলা প্রশাসক মুস্তাকীম বিল্লাহ ফারুকীর সভাপতিত্ব করে অনুষ্ঠানে। এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ শিল্পকলা একাডেমীর মহা-পরিচালক লিয়াকত আলী লাকী। তিনি পাঁচ গুনীর হাতে সম্মাননা ক্রেস্ট ও নগদ অর্থ তুলে দেন।

সঙ্গীতে ওস্তাদ সুনীল কুমার ধর, আবৃত্তিতে তারিক সালাহ উদ্দিন মামমুদ, নাট্যকলা শাহাদাত হোসেন খান হিলু, চারুকলা মীর রেজাউল করিম এবং নৃত্যকলায় মঞ্জুরুল ইসলাম শাহাজাদ সম্মাননা পান। ক্রেস্টের সঙ্গে প্রত্যেক গুনীকে ৫ হাজার করে টাকা প্রদান করা হয়। অনুষ্ঠানে অন্যদের মধ্যে অতিরিক্ত জেলা প্রশাসক ড. সুভাষ চন্দ্র বিশ্বাস, জেলা শিল্পকলা একাডেমীর অফিসার শামসুল হক, কারিতাসের আঞ্চলিক পরিচালক ও সম্মাননা কমিটির আহবায়ক থিওপিল নকরেক উপস্থিত ছিলেন। অনুষ্ঠান পরিচালনা করেন লুবিনা আক্তার, সারোয়ার জাহান ও সাইফুল ইসলাম। শেষে মানস তালুকাদারের পরিচালনায় একাডেমীর শিল্পীরা অংশ নেন নৃত্য ও সাংস্কৃতিক অনুষ্ঠানে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top