সকল মেনু

কোটালীপাড়ায় মানব-বন্ধন

kotaliparaphoto( Human-Chain)-1  গৌরাঙ্গ লাল দাস,কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি:  পরীক্ষার্থী ও মহিলাসহ সাধারণ জনগনের উপর হামলা এবং নির্যাতনের প্রতিবাদে ও জেলা মটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক কাজী সাঈদের বিচারের দাবীতে গোপালগঞ্জের কোটালীপাড়ায় মানব-বন্ধন কর্মসূচী পালিত হয়েছে। কোটালীপাড়ার সর্বস্তরের জনগনের ব্যানারে এ কর্মসূচী পালিত হয়। আজ শনিবার গোপালগঞ্জ-পয়সারহাট সড়কের উপজেলা পরিষদের সামনে বেলা ১০টা থেকে ১১টা পর্যন্ত ঘন্টাব্যাপী এ মানব-বন্ধন কর্মসূচী পালন করা হয়। এসময় নির্যাতনকারী জেলা মটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক কাজী সাঈদের বিচারের দাবীতে বিভিন্ন ধরণের লেখা প্লাকার্ড প্রদর্শন করে ও শ্লোগান দেয় মানব বন্ধনকারীরা। মানব-বন্ধন চলাকালে বক্তব্য রাখেন কোটালীপাড়া মোটর সাইকেল সমিতির সভাপতি মিজানুর রহমান, পরীক্ষার্থী সুস্মিতা রায়, শ্রমিক নেতা স্বপন হাওলাদার প্রমুখ। বক্তরা অবিলম্বে নির্যাতনকারী কাজী সাঈদের বিচারের দাবী জানায়।

প্রসঙ্গত, গোপালগঞ্জ-কোটালীপাড়া সড়কে বাস ও মাহেন্দ্র চলাচলের জের ধরে গতকাল শুক্রবার দুপুরে প্রাইমারী সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় অংশগ্রহন শেষে গোপালগঞ্জ থেকে কোটালীপাড়া ফেরার পথে মহিলা ও পরীক্ষার্থীদের উপর হামলা চালায় জেলা মটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক কাজী সাঈদ বাহিনীর ক্যাডাররা। এতে মহিলা সহ কমপক্ষে অর্ধশত আহত হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top