সকল মেনু

প্রধানমন্ত্রী আজ মৌলভীবাজার যাচ্ছেন

 মৌলভীবাজার প্রতিনিধি:  প্রধানমন্ত্রী শেখ হাসিনা শনিবার মৌলভীবাজারের বড়লেখা আসছেন। তিনি বড়লেখা ও জুড়ী উপজেলার প্রায় ৫০ কোটি টাকার বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন বলে কথা রয়েছে। ওই দিন দুপুরের পর তিনি বড়লেখা ডিগ্রি কলেজ মাঠে সম্ভ্যাব্য সময় বিকেল ৩টায় জনসভায় বক্তব্য দেবেন। প্রধানমন্ত্রী হিসেবে শেখ হাসিনার বড়লেখায় এটি দ্বিতীয় সফর।এর আগে তিনি ২০০০ সালে প্রধানমন্ত্রী থাকাকালীন বড়লেখায় এসেছিলেন। প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে পুরো শহর নতুন সাজে সেজে উঠেছে। আর ব্যানার, ফেস্টুন আর পোস্টারে পোস্টারে চারদিক ছেয়ে গেছে। মোড়ে মোড়ে নির্মাণ করা হয়েছে বর্ণিল সব তোরণ। এদিকে, শেখ হাসিনার আগমনকে কেন্দ্র করে নতুন উদ্যোমে জেগে উঠেছেন দলীয় নেতাকর্মীরা। প্রধানমন্ত্রী বড়লেখা ডিগ্রী কলেজ মাঠ থেকে মৌলভীবাজার এতিম প্রতিবন্ধীদের জন্য নির্মিত কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র, জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স, ইটাউড়ী মহিলা দাখিল মাদ্রাসার একাডেমিসহ আরো কয়েকটি ভবনের উদ্বোধন করবেন। এছাড়া কাঁঠালতলী থেকে মাধবকুণ্ড রাস্তা পুনর্বাসন, ধলছড়া উপ-প্রকল্পের হাইড্রলিক স্ট্রাকচার নির্মাণ, বড়লেখা থানা ভবন, জুরী উপজেলা হাসপাতালসহ বেশ কিছু উন্নয়নমূলক কাজেরও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন তিনি। এদিকে, প্রধানমন্ত্রীর নিরাপত্তা নিশ্চিত করতে সমাবেশস্থলসহ আশপাশের এলাকায় নিরাপত্তা ব্যাবস্থা জোরদার করা হয়েছে বলে জানিয়েছেন মৌলভীবাজার পুলিশ সুপার মো. তোফায়েল আহাম্মদ।

তিনি বলেন, “তিন স্তরে নিরাপত্তা জোড়দার করেছি। সিভিলে, ইউনিফরমে ও রোডে সার্বক্ষণিকভাবে নিরাপত্তা ব্যবস্থা ইতি মধ্যেই আমি ডেপ্লোয়মেন্ট দিয়েছি।”

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top