সকল মেনু

ভক্তদের ভিড়ে বিপাকে দিপীকা

x40deepika-padukone.jpg.pagespeed.ic.X1_xhVtwMB বিনোদন ডেস্ক,হটনিউজ২৪বিডি.কম:  ভক্তদের ভিড়ে বিপাকে দিপীকাভয়ঙ্কর অভিজ্ঞতার শিকার হলেন দিপীকা পাড়ুকোন। সম্প্রতি একটি ম্যাগাজিনের উদ্বোধনী অনুষ্ঠানে গিয়েছিলেন বলিউডের অন্যতম আকর্ষণীয় এই অভিনেত্রী। অনুষ্ঠানস্থলে উপস্থিত হওয়ার পরপরই সেখানে তার অনেক ভক্ত ভিড় জমায়। এদের মধ্যে একজন ভক্ত ইচ্ছা করে দিপীকার গায়ে হাত দেয়।
অসংখ্য নারী ভক্তের পাশাপাশি দিপীকার যে অনেক পুরুষ ভক্তও আছে এটা কারো অজানা নয়। দিপীকা যেখানেই যান সেখানে তার ভক্তরাও তাকে অনুসরণ করেন। কিন্তু এবার এমন ভয়ঙ্কর অভিজ্ঞতার সম্মুখীন হতে হবে- তা হয়তো স্বপ্নেও ভাবতে পারেননি ২৭ বছর বয়সী এই অভিনেত্রী। সূত্র জানায়, হঠাৎ করেই অনুষ্ঠানস্থলে এমন ভিড় হয়- যে তা সামাল দেয়া নিরাপত্তারক্ষীদের জন্য কষ্টকর হয়ে পড়ে। দিপীকা তখন গাড়িতে ওঠার চেষ্টা করছেন। কিন্তু উপস্থিত ভক্তদের কারণে হিমশিম খাচ্ছিলেন তিনি। দিপীকাকে রক্ষা করতে গিয়ে তার দেহরক্ষীরাও নাজেহাল হচ্ছিলেন। এমন অবস্থায় ওই লোকটি দিপীকার গায়ে হাত দেয়ার চেষ্টা করে। শেষ পর্যন্ত অনেক লোক ভিড় ঠেলে দিপীকার কাঁধ ছুতে সমর্থও হয় লোকটি। এটাই হয়তো সেলিব্রেটি হওয়ার জ্বালা!

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top