সকল মেনু

জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক কারাগারে

national_11505 আদালত প্রতিবেদক:  ফেইসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ তাঁর পরিবারবর্গকে হেয়প্রতিপন্ন করার মামলায় জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভূগোল বিভাগের শিক্ষক এ. কে.এম ওহিদুজ্জামানকে কারাগারে পাঠিয়েছেন আদালত। গতকাল আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে শুনানী শেষে ঢাকা মহানগর হাকিম তারেক মঈনুল ইসলাম ভূইয়া জামিন আবেদন নাকচ করে কারাগারে পাঠানোর এই আদেশ দেন। এর আগে আসামির আইনজীবী সানাউল্লাহ মিয়া ও জয়নুল আবেদীন মেজবাহ আদালতকে বলেন, ‘হয়রানির জন্য জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষকের বিরুদ্ধে এই মামলা দেয়া হয়েছে। তার বিরুদ্ধে মিথ্যা ঘটনা সাজিয়ে এই মামলা করা হয়েছে।’ এর আগে আসমির বিরুদ্ধে আদালত গ্রেফতারি পরোয়ানা জারি করেছিল।

মামলায় অভিযোগ করা হয়, আসামি ফেইসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, তাঁর ছেলে সজীব ওয়াজেদ জয় ও মেয়ে সায়মা ওয়াজেদ পুতুল সম্পর্কে মানহানিকর বক্তব্য পোস্ট করেছেন। আসামি ফেইসবুকে এসব অশ্লীল কটূক্তি করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ তাঁর পরিবারবর্গের মানহানি ঘটিয়েছেন। তাই আসামির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হোক।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top