সকল মেনু

পিরোজপুর জেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক ও পাড়েরহাটে ব্যবসায়ী হামলায় আহত

cmকবির হোসাইন, পিরোজপুর থেকে :  পিরোজপুর জেলা যুব লীগের সাংগঠনিক সম্পাদক সোহেল খান সুমনকে কুপিয়ে আহত করেছে হরতালকারীরা।

বুধবার সকাল ১০ টায় সুমন রানীপুর থেকে মোটর সাইকেলে পিরোজপুর আসার পথে হরতালকারীরা ধারালো অস্ত্র নিয়ে তার উপর হামলা চালায়। এ সময় সে দৌড়ে পালাতে গেলে তাকে ধারালো দা ও চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে আহত করে। পরে তাকে পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

হামলাকারীরা তার মোটর সাইকেলটিও পুড়িয়ে দেয়। ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থলে যায়। পুলিশ পুড়ে যাওয়া মটর সাইকেলটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

হাসপাতালে চিকিৎসাধীন সোহেল খান জানান, সকালে পিরোজপুর আসার পথে রানীপুরের খলিশাখালী পোলে এলে সন্ত্রাসীরা তার উপর হামলা চালায় ।

পিরোজপুর জেলা যুবলীগের সাধারন সম্পাদক জিয়াউল আহসান গাজী জানান, সুমনের মাথা ও হাতসহ বিভিন্ন জায়গায় কুপিয়ে আহত করা হয়েছে।

এ বিষয়ে পিরোজপুর থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, হামলাকারীদের গ্রেফতারের জন্য বিভিন্ন স্থানে অভিযান করা হচ্ছে।

এদিকে পিরোজপুরের জিয়ানগর উপজেরার পাড়েরহাট বন্দরের ব্যাবসায়ী আব্দুল হককে কুপিয়ে আহত করেছে হরতাল বিরোধীরা। বুধবার বেলা সাড়ে ১১ টার দিকে হরতাল বিরোধীরা পাড়েরহাট বন্দরের তার চালের আড়তে গিয়ে তার ভাই হাফিজকে খোজাখুজি করে। পরে তার উপর ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। এতে সে গুরুতর ভাবে আহত হয়। তাকে প্রথমে পিরোজপুর সদর হাসপাতালে ও পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। তার অবস্থা এখন আশংকাজনক বলে জানাগেছে।

এ ছাড়া হরতালের স্বপক্ষে পিরোজপুর  শহরের বিভিন্ন এলাকায় ও পিরোজপুর-নাজিরপুর সড়কে অগ্নি সংযোগ করে সড়ক প্রতিবন্ধকতা তৈরী করে এবং পাঁচপাড়া এলাকায় এক বিক্ষোভ মিছিল বের করে বিএনপি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top