সকল মেনু

চাঁদপুরে বিভিন্ন রাস্তায় টায়ারে আগুন ও গাছের গুড়ি ফেলে সড়ক অবরোধ আটক ৪

hartal-image-priyo_300_3_0নিজস্ব বার্তা পরিবেশক, চাঁদপুর:- ১৮ দলের টানা ৬০ ঘন্টার হরতালের তৃতীয়দিন সকালে চাঁদপুর সদর উপজেলার  বাবুরহাট থেকে ঘোষের হাট পর্যন্ত চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের কয়েকটিস্থানে টায়ারে আগুন জালিয়ে সড়ক অবরোধ করে হরতাল সমর্থকরা। এছাড়া চাঁদপুর-কচুয়া সড়কে গাছের গুড়ি ফেলে সড়ক অবরোধ করে হরতাল সমর্থকরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আগুন ও গাছের গুড়ি সরিয়ে দেয়। এ সময় অবরোধকারীরা সেখান থেকে সরে যায়। তবে পিকেটিংকালে পুলিশ বিএনপির ৪ কর্মীকে আটক করে ।

এছাড়া সকালে চাঁদপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক শেখ ফরিদ আহমেদ মানিকের নেতৃত্বে শহরে হরতালের সমর্থনে বিএনপি ও যুবদল খন্ড খন্ড মিছিল বের করেছে। হরতালে ট্রেন ছাড়া সড়ক ও নৌপথে দুরপাল্লার সব ধরণের যানবাহন চলাচল বন্ধ রয়েছে।

এদিকে হরতালের দ্দিতীয় দিন দুপুরে চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ও একুশে টেলিভিশনের চাঁদপুর প্রতিনিধি শাহ মোহাম্মদ মাকসুদুল আলমের বাসভবনে ককটেল হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন চাঁদপুরে কর্মরত সাংবাদিকবৃন্দ। এক বিবৃতিতে তারা ওই ঘটনার সুষ্ঠু তদন্ত এবং দোষীদের গ্রেফতারের জোর দাবি জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top