সকল মেনু

জাস্টিন বিবার ও লেডি গাগা-কে টপকে পেরি

katy-perry-324028_1 হটনিউজ বিনোদন ডেস্ক :  জাস্টিন বিবার ও লেডি গাগা-কে টপকে মাইক্রোব্লগিং সাইট টুইটারে সবচেয়ে জনপ্রিয় ব্যক্তির খেতাব ছিনিয়ে নিলেন পপশিল্পী কেটি পেরি। ২৯ বছর বয়সী এই মার্কিন গায়িকাকে ক্ষুদে সামাজিক যোগাযোগ নেটওয়ার্কের অনুসরণ করছেন চার কোটি চৌষট্টি লাখ সাতাত্তুর হাজার ব্যবহারকারী।  ট্ইুটারে জনপ্রিয়তার দিক দিয়ে এর পরের অবস্থানেই রয়েছেন জাস্টিন বিবার। চলতি বছরের প্রথম দিকে লেডি গাগা টুইটার অনুসারীর শীর্ষে ছিলেন বিবার।
তবে প্রিজম অ্যালবামের প্রকাশিত একক ‘রোয়ার’ গান গেয়ে অনুসারীদের মাতিয়ে এবার বিবার ও গাগাকে টপকে তালিকার শীর্ষে পোঁছে গেলেন ক্যাথরিন এলিজাবে- কেটি হাডসন ওরফে পেরি। শীর্ষে ওঠার নয় মাসের ব্যবধানে বিবারের চেয়ে পেরির অনুসারী এখন দুই হাজারের চেয়েও বেশি। আর ২০১০ থেকে চলতি বছরের প্রথম দিকে রাজত্ব হারানো লেডি গাগার চেয়ে তার অনুসারীর ব্যবধান লক্ষাধিক।  গাগার পরের অবস্থানে থাকা যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট বারাক ওবামার টুইটার অনুসারীর সংখ্যা এক কোটি। তার পরের অবস্থানে রয়েছন টেইলর সুইফট।
টুইটারে পেরির উত্থান অনেকটা দ্রুততার সাথে হয়েছে। গত তিন মাসে তার অনুসারীর সংখ্যা বেড়েছ জ্যামিতিক হারে। শীর্ষে ওঠার পর এক সাক্ষাৎকারে পেরি বলেছেন, ‘মনে হচ্ছে আমি সামাজিক দৈত্যকে বশে আনার শিক্ষা রপ্ত করেছি।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top