সকল মেনু

মুন্সিগঞ্জে বিদ্যুতহীন ২ লাখ মানুষ; চরম দুর্ভোগ

indexমুন্সিগঞ্জ সংবাদদাতা:  মেঘনা ও গোমতী নদীর উপর বৈদ্যুতিক এসটি টাওয়ারের প্রধান সঞ্চালন লাইনের তার ছিড়ে সোমবার দুপুর ২ টা পর্যন্ত টানা ২৯ ঘন্টা ধরে বিদ্যুত বিচ্ছিন্ন রয়েছে মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার ৮ টি ইউনিয়নের ১৩৩ গ্রাম। ২ দিন ধরে বিদ্যুত বিহীন হয়ে আছে ২ লাখ মানুষ। রোববার সকাল ৯ টার দিকে মুন্সিগঞ্জের গজারিয়া বাউশিয়া পুরাতন ফেরীঘাট ও কুমিল্লার দাউদকান্দির মেঘনা-গোমতী সেতুর উপর সুউচ্চ এসটি টাওয়ারের ৩৩ কেভি বৈদ্যুতিক সঞ্চালন লাইনের তার ছিঁড়ে গেলে গোটা গজারিয়া বিদ্যুত বিহীন হয়ে পড়ে।

গজারিয়া উপজেলা পল্লী বিদ্যুতের ডেপুটি জেনারেল ম্যানেজার রফিকুল ইসলাম জানান, ৩৩ কেভি সঞ্চালন লাইনের ওই ২ টি এসটি টাওয়ারের বৈদ্যুতিক তার ছিড়ে বিদ্যুতহীন পরিস্থিতি সৃষ্টি হয়েছে। বিদ্যুত সরবরাহ স্বাভাবিক করতে অন্তত ৩ দিন সময় লাগবে। তিনি দাবী করেন-মেঘনা-গোমতী নদীর উপর দিয়ে নদীর দু’পাড়ে পৃথক ২ টি এসটি টাওয়ারের মাধ্যমে কুমিল্লা থেকে গজারিয়ার ৮ টি ইউনিয়নে বিদ্যুত সরবরাহ করা হয়ে থাকে। আর ওই টাওয়ারের প্রধান সরবরাহ লাইনের বৈদ্যুতিক তার ছিড়ে বিদ্যুতহীন হয়েছে গোটা গজারিয়া উপজেলা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top