সকল মেনু

লক্ষ্মীপুরে সড়ক অবরোধ, ককটেল বিস্ফোরণ

xBoma-20131104091509.jpg.pagespeed.ic.vboEoCEQTG জেলা প্রতিবেদক, লক্ষ্মীপুর, ৪ নভেস্বর:  নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা পূন:বহালের দাবীতে দেশব্যাপী ১৮ দলীয় জোটের ডাকা টানা ৬০ ঘন্টা হরতাল লক্ষ্মীপুরে সড়ক অবরোধ, টায়ারে অগ্নিসংযোগ, ককটেল বিস্ফোরণ ও বিক্ষোভ মিছিলের মধ্য দিয়ে চলছে। সোমবার সকালে হরতালের সমর্থনে জেলা শহরের বিভিন্ন পয়েন্ট থেকে খন্ড খন্ড মিছিল বের করে ১৮ দলীয় জোটের নেতা-কর্মীরা। এ সময় সড়কে টায়ার জ্বালিয়ে ও বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে আতংক সৃষ্টি করে। এ ছাড়া শহরের উত্তর তেহমুনী, দক্ষিণ তেহমুনী, বাস টার্মিণাল, দালাল বাজার, রাখালিয়া, জকসিন ও চন্দ্রগঞ্জসহ জেলা ও উপজেলার বিভিন্ন স্থানে সড়কে গাছের গুড়ি ফেলে ও টায়ার জ্বালিয়ে পিকেটিং করে ১৮দলীয় জোটের নেতা-কর্মীরা।

এ দিকে ভোর রাতে জেলার রামগঞ্জ শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৩ জামায়াত-শিবির কর্মীকে আটক করে পুলিশ। শহরে আইন শৃঙ্খলা রক্ষায় বিভিন্ন পয়েন্টে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। জেলা শহর থেকে সব ধরনের যানবাহন চলাচল বন্ধ রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top