সকল মেনু

চরমপন্থী ক্যাডারকে শ্বাসরোধ করে হত্যা

jhenidah-horinakunda-deadbody-recoverypicture-021113 সিরাজুল ইসলাম মল্লিক(ঝিনাইদহ):  ঝিনাইদহের হরিনাকুন্ডু উপজেলার চারাতলা মাঠের মধ্যে জিয়ার উদ্দিন (২৮) নামের এক চরমপন্থী ক্যাডারকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। নিহত জিয়া উদ্দিন হরিনাকুন্ডু উপজেলার সোরা গ্রামের আলেক জোয়ারদারের ছেলে। সে পূর্ব বাংলা কমিউনিষ্ট পার্টি জনযুদ্ধের ক্যাডার ছিল বলে পুলিশ জানায়।

হরিনাকুন্ডু থানার ওসি মহিবুল ইসলাম জানান, হরিনাকুন্ডু উপজেলার চারাতলা মাঠের মধ্যে এক যুবকের লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে জিয়া উদ্দিনের লাশ সনাক্ত করে। সে পূর্ব-বাংলা কমিউনিষ্ট পার্টি জনযুদ্ধের ক্যাডার ছিল বলে পুলিশ জানায়। প্রতিপক্ষরা তাকে ধরে এনে শ্বাসরোধ করে হত্যা শেষে চারাতলা মাঠের মধ্যে ফেলে রেখে গেছে বলে পুলিশ ধারনা করছে। সে বিভিন্ন সন্ত্রাসী মুলক কর্মকান্ডের সাথে জড়িত ছিল বলে পুলিশ জানায়।

নিহত জিয়া উদ্দিন নিজ এলাকায় না থেকে চুয়াডাঙ্গার আলমডাঙ্গা এলাক্য়া বেশী থাকতো বলে পুলিশ জানায়। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে ময়নাতদন্তের জন্য পাঠানোর প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top