সকল মেনু

আলমডাঙ্গার পোলতাডাঙ্গা-আঠারোখাদা মাঠে ছিনতাই, মোটরসাইকেল ও খেলনা পিস্তল উদ্ধার

22চুয়াডাঙ্গা প্রতিনিধি:  আলমডাঙ্গার পোলতাডাঙ্গা-আঠারোখাদা গ্রামে বৃহস্পতিবার রাতে ছিনতাই এর ঘটনা ঘটেছে। এসময় গ্রামবাসির প্রতিরোধের মুখে ছিনতাইকারীরা একটি খেলনা পিস্তল ও একটি মোটরসাইকেল ফেলে পালিয়ে যায়।আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম জানান, বৃহস্পতিবার রাত ৯টার দিকে আলমডাঙ্গার অনুপনগর গ্রামের সোনা মোল্লার ছেলে মোমিন একটি মোটরসাইকেলযোগে পোলতাডাঙ্গা থেকে নিজ গ্রামে ফিরছিলেন। মোমিনের কাছে ৫০ হাজার টাকা ছিল। লতাডাঙ্গা-আঠারোখাদা মাঠের ভেতর পৌছুলে একটি নম্বরবিহীন মোটরসাইকেলে আসা তিনজন ছিনতাইকারি মোমিনের কাছ থেকে ৫০ হাজার টাকা ও তার মোটরসাইকেলটি ছিনিয়ে নিয়ে পোলতাডাঙ্গার দিকে চলে যায়। মোমিন মোবাইলফোনে এ ঘটনা পোলতাডাঙ্গা গ্রামের কয়েকজনকে জানালে গ্রামবাসিরা প্রতিরোধ গড়ে তোলে। বিষয়টি বুঝতে পেরে ছিনতাইকারীরা তাদের ব্যবহৃত মোটরসাইকেল ও খেলনা পিস্তলটি ফেলে মাঠের ভেতর দিয়ে অন্যপথে পালিয়ে যায়। ছিনতাইকারীরা মোমিনের মোটরসাইকল নিয়ে গেছে। পরে খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থলে এসে খেলনা পিস্তল ও ফেলে যাওয়া মোটরসাইকেলটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

ওসি আরো জানান, উদ্ধার করা মোটরসাইকেলের সূত্র ধরে জানা গেছে, মোটরসাইকেলটি মেহেরপুর জেলার গাংনি এলাকার। এই সূত্র ধরেই ছিনতাইকারীদের গ্রেপ্তার করার চেষ্টা চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top