সকল মেনু

অনির্বাচিত সরকার ক্ষমতায় আসতে দেয়া হবে না : জয়

xjoy2013080222484720131101120317.jpg.pagespeed.ic.7onS-XgnaX নিজস্ব প্রতিবেদক, ঢাকা, ১ নভেম্বর:  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা তনয় সজীব ওয়াজেদ জয় বলেছেন,আমরা আর অনির্বাচিত সরকার দেখতে চাইনা। কোন অনির্বাচিত শক্তিকে ক্ষমতায় আসতে দেব না। আর এ জন্যই প্রধানমন্ত্রী নির্বাচনকালীন সর্বদলীয় সরকারের প্রস্তাব দিয়েছেন। তিনি আরও বলেন, সব দলের নির্বাচিত জনপ্রতিনিধিদের নিয়ে নির্বাচনী সরকার গঠন করা হবে। শুক্রবার দক্ষিণবঙ্গ সফরের শুরুতে গোপালগঞ্জে যাওয়ার পথে সিরাজদিখান উপজেলার নিমতলাতে এক পথসভায় সজীব ওয়াজেদ এসব কথা বলেন। নিমতলা পথসভায় তিনি বলেন, আমার মা বিরোধী দলীয় নেতাকে বিনা শর্তে খাবার দাওয়াত দিলেন। কিন্তু আপনারা দেখেছেন, তিনি কি ধরনের আচরণ করেছেন। কিভাবে ঝগড়া করেছেন।

হরতাল প্রসঙ্গে জয় বলেন, বিরোধী দলীয় নেতা ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিলেন। তার আগেই আমার মা তাকে ফোন দিলেন। তারপরও তারা কিভাবে অরাজকতা চালিয়েছে তা আপনারা দেখেছেন। হরতালের সহিংসতায় ২০ জন মারা গেছে। এরপরও বিরোধী দল বলছে, আগামীতে নাকি ৪০ জন মারা যাবে। বিএনপির সমালোচনার পাশাপাশি তিনি পাঁচ বছরে আওয়ামী লীগের উন্নয়নের চিত্র তুলে ধরেছেন। তিনি বলেন, উন্নয়নের ধারাবাহিকতায় আমরা দেশকে ভিশন-২১ এর দিকে এগিয়ে নিয়ে যাচ্ছি।
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র সজীব ওয়াজেদ জয় সড়কপথে গোপালগঞ্জের উদ্দেশে যাত্রা শুরু করেছেন। নির্বাচনী প্রচারের জন্য তার এ সফর। ঢাকা থেকে শুক্রবার সকাল সাড়ে ৯টায় গোপালগঞ্জের উদ্দেশে রওয়ানা দেন তিনি। মুন্সীগঞ্জের শ্রীপুর, মাওয়া ও মাদারীপুরের শিবচর হয়ে গোপালগঞ্জ যাওয়ার কথা রয়েছে। দলীয় সূত্রে জানা গেছে, সজীব ওয়াজেদ জয় ঢাকা থেকে মুন্সীগঞ্জের শ্রীনগর, মাওয়া ঘাট, মাদারীপুরের শিবচর, গোপালগঞ্জের মকসুদপুর, কাশিয়ানীসহ জেলার বেশ কয়েকটি এলাকায় পথসভা করবেন। এরপর টুঙ্গীপাড়ার বঙ্গবন্ধুর মাজারে তার শ্রদ্ধা নিবেদন করার কথা রয়েছে।
এদিকে, জয়ের সফর সঙ্গী হিসেবে রয়েছেন শেখ রেহানার ছেলে রেদোয়ান সিদ্দিক ববি, শেখ হেলাল উদ্দিনসহ বিভিন্ন পর্যায়ের আওয়ামী লীগ নেতারা। পথসভায় জয়ের সঙ্গে ছিলেন শেখ রেহানার ছেলে রেদোয়ান সিদ্দিক ববি, শেখ হেলাল উদ্দিনসহ স্থানীয় ও জাতীয় পর্যায়ের নেতারা। জয় গোপালগঞ্জে শুক্রবার রাত্রি যাপন করবেন। শনিবার বাগেরহাট, খুলনা, যশোরের বিভিন্ন কর্মসূচিতে অংশ নেয়া শেষে তিনি ঢাকায় ফিরে আসবেন।দশম জাতীয় নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের হয়ে প্রচার চালাতে সজীব ওয়াজেদ জয় এ সফরের আয়োজন করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top