সকল মেনু

ট্রেন দুর্ঘটনায় নিহত ২, আহত ৩০

rail+accedent+1 জেলা প্রতিবেদক, ব্রাহ্মণবাড়িয়া, ৩১ অক্টোবর: ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ট্রেনের একটি বগি লাইনচ্যুত হয়ে ২ জন নিহত ও ৩০ জন আহত হয়েছেন। নিহত দুইজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন ময়মনসিংহের নুরুল আমিন (৪৫) ও নেত্রকোনার মুস্তাকিন (২৫)। আখাউড়া রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুল ইসলাম জানান, বুধবার দিবাগত রাত ৩টা ১৮ মিনিটে চট্রগ্রাম থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা চট্রগ্রাম মেইলের একটি বগি লাইনচ্যুত হয়ে পড়ে। এতে ঘটনাস্থলেই ২জনের মৃত্যু হয়।

আহত হয়েছেন প্রায় ৩০ জন। তাদের আখাউড়া রেলওয়ে হাসপাতালে চিকৎসা দেয়া হচ্ছে। পাশাপাশি গুরুতর আহত হওয়ায় প্রায় ১৬ জনকে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়েছে। তবে এই দুর্ঘটনার কারণ কী তা জানাতে পারেননি ওসি। তিনি বলেন, এখন পর্যন্ত উদ্ধারকাজ চলছে। তাৎক্ষনিকভাবে দুর্ঘটনার কারণ জানা যায়নি। এদিকে, এই দুর্ঘটনায় ঢাকা-সিলেট ও ঢাকা-চট্রগ্রাম রুটে আপাতত ট্রেন চলাচল বন্ধ রয়েছে। পরবর্তী নির্দেশ না পাওয়া পর্যন্ত ট্রেন চলাচল বন্ধ থাকবে বলে জানিয়েছেন আখাউড়া রেলওয়ে কর্তৃপক্ষ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top