সকল মেনু

সাকিবকে হাসপাতালে

Sakib-L20131028201732.jpg.pagespeed.ce.WX4-B5Q25Y  স্পোর্টস ডেস্ক, ঢাকা, ২৯ অক্টোবর :  আজ মঙ্গলবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে প্রথম ওয়ানডে। খেলা শুরু হবে বাংলাদেশ সময় বেলা দেড়টায়। অপরদিকে তীব্র জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে অলরাউন্ডার সাকিব আল হাসানকে। চোটের কারণে সোমবার দলের সঙ্গে অনুশীলন করেননি সাকিব। সংবাদ সম্মেলনে দলের অধিনায়ক মুশফিকুর রহিম জানান, জ্বরে ভুগছেন সাকিব। অবস্থা আরো খারাপের দিকে না যাওয়ার জন্য বিশ্রাম দেয়া হয়েছে তাকে।

বিসিবির প্রধান ক্রীড়া চিকিৎসক ডা. দেবাশীষ চৌধুরীও জানিয়েছিলেন জ্বরে ভুগছেন সাকিব। তবে প্রথম ওয়ানডেতে তার খেলার ব্যাপারে আশাবাদী ছিলেন তিনি। জ্বরের মাত্রা বাড়ায় রাত দশটার দিকে আইসিসি টেস্ট অলরাউন্ডারদের র্যাং কিংয়ের শীর্ষ খেলোয়াড়কে হাসপাতালে নিয়ে যাওয়া হয় বলে বিসিবির একটি সূত্র নিশ্চিত করেছে। অবস্থার উন্নতি না হলেও রাতে হাসপাতালেই থাকতে হতে পারে সাকিবকে। এদিকে মুশফিক ও মিডল অর্ডার ব্যাটসম্যান মুমিনুল হকও জ্বরে ভুগছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top