সকল মেনু

নাটোরে হরতালকারীদের ধাওয়ায় ট্রাক উল্টে আহত ৫

36425 নাটোর প্রতিনিধি,হটনিউজ২৪বিডি.কম: বিএনপি-জামায়াত জোটের ৬০ ঘণ্টা হরতালের দ্বিতীয় দিনে নাটোরে হরতালকারীদের ধাওয়ায় কাঁচামালবাহী একটি ট্রাক উল্টে চালকসহ অন্তত পাঁচ জন আহত হয়েছেন। নাটোর মহাসড়ক পুলিশের এসআই ফজলুর রহমান জানান, সোমবার ভোর পৌনে ৫টার দিকে নাটোর বাইপাস সড়কের হরিশপুর ১ নম্বর সেতুর পাশে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষ্যদর্শীর বরাত দিয়ে তিনি হটনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, রাজশাহীর তাহেরপুর থেকে কাঁচামরিচ ও তরকারি নিয়ে ঢাকা যাচ্ছিল ট্রাকটি। পথে ওই সেতুর কাছে এলে হরতাল সমর্থকরা ট্রাকের দিকে ঢিল ছুড়তে থাকে। এক পর্যায়ে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে ট্রাক উল্টে যায়। এতে ট্রাকে থাকা মালামালের নিচে চাপা পড়ে চালকসহ এর পাঁচ শ্রমিক আহত হন। তাদের নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরা হলেন- ট্রাকের চালক বড়াইগ্রাম উপজেলার বনপাড়া এলাকার মোজাফফর হোসেন (৩৫), রাজশাহীর তাহেরপুর উপজেলার রায়হান আলী (২৮), সিরাগঞ্জের উল্লাপাড়া উপজেলার আব্দুর মতিন (৪০), বুদু উদ্দিন (৪৫) ও বাবু হোসেন (৪৫)। সদর হাসপাতালের চিকিৎসক আবুল কালাম আজাদ হটনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, বুদু উদ্দিন ও মোজাফফর হোসেনের অবস্থা আশঙ্কাজনক। নির্বাচনকালীন নির্দলীয় সরকারের দাবিতে গত রোববার থেকে ৬০ ঘণ্টার এই হরতাল করছে বিএনপি নেতৃত্বাধীন ১৮ দলীয় জোট।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top