সকল মেনু

আওয়ামী লীগ ও জামায়াত-শিবিরের মধ্যে সংঘর্ষ; ১২ জন আহত

images (2) ইকবাল হোসেন ,রংপুর অফিস: রংপুরের মিঠাপুকুর উপজেলায় আওয়ামী লীগ ও জামায়াত-শিবিরের মধ্যে সংঘর্ষে ১২ জন আহত হয়েছে। এসময় জামায়াত-শিবিরনেতাকর্মীরা মহাসড়কে গাছের গুড়ি ফেলে ২০টি ককটেলের বিস্ফোরন ঘটায়। পরে পুলিশ ও বিজিবি গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। বিকেলে জামায়াত-শিবিরনেতাকর্মীরা রংপুর-বগুড়া মহাসড়কের গাছের গুড়ি ফেলে অবরোধ করে রাখে। আওয়ামী লীগনেতাকর্মীরা হরতাল বিরোধি মিছিল বের করে জামায়াত-শিবিরনেতাকর্মীদের বাধা দেয়। জামায়াত-শিবির তাদের উপর ইটপাটকেল নিক্ষেপ শুরু করে। এনিয়ে শুরু হয় ধাওয়া পাল্টা ধাওয়া এবং সংঘর্ষ। সংঘর্ষে আবদুল মান্নান, সিরাজুল ইসলাম, রিপন মিয়া, সামছুল, রাজ্জাক, মোসলেমসহ ১২ জন আহত হয় । তাদের মিঠাপুকুর স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। পরে পুলিশ ও বিজিবি গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে এবং সড়ক থেকে গাছের গুড়ি অপসারন করে।

এব্যাপারে আওয়ামী লীগ মিঠাপুকুর উপজেলা সভাপতি জাকির হোসেন জানান, আমরা শান্তিপুর্নভাবে মিছিল করার সময় জামায়াত-শিবির আমাদের উপর হামলা চালায়।

মিঠাপুকুর থানার ওসি মোয়াজ্জেম হোসেন জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত হয়েছে। মোতায়েন রয়েছে পুলিশ ও বিজিবি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top