সকল মেনু

জামালপুরে ককটেল বিস্ফোরণ, আহত ২০

জেলা প্রতিবেদক
xBoma20131027050921.jpg.pagespeed.ic.Ah79wjMkTeজামালপুর, ২৭ অক্টোবর: ধাওয়া পাল্টা ধাওয়া, ককটেল বিস্ফোরণ, গুলি বর্ষণ, টিয়ার সেল নিক্ষেপ, গাড়ি ভাঙচুর, বিএনপি অফিস ও দোকান পাট ভাঙচুরের মধ্য দিয়ে জামালপুরে হরতাল পালিত হচ্ছে। জেলার বিভিন্ন স্থানে পৃথক পৃথক ঘটনায় ৫ পুলিশ সদস্যসহ ২০ জন আহত হয়েছে।
আজ রোববার সকালে মাদারগঞ্জ উপজেলার মিলন বাজার এলাকায় আওয়ামী লীগ ও বিএনপি কর্মীদের মধ্যে ধাওয়া পল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ২০ রাউন্ড শর্ট গানের গুলি ও ৫ রাউন্ড টিয়ার শেল নিক্ষেপ করে।

এঘটনায় ২ আওয়ামী লীগ কর্মী ও ৮ পথচারী আহত হয়। পরে বিক্ষুব্ধ আওয়ামী লীগ কর্মীরা মিলন বাজার এলাকার বিএনপি অফিসসহ কমপক্ষে ২০ টি ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর করে।

সরিষাবাড়ী উপজেলার বাউসী ব্রিজ এলাকায় আওয়ামী লীগ ও বিএনপির কর্মীদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এসময় আওয়ামী লীগ কর্মীরা ৫ ফাঁকা গুলি করে ঘটনাস্থল ত্যাগ করে বলে জানায় প্রত্যক্ষদর্শীরা। তবে এঘটনায় কেউ হতাহত হয়নি।

এদিকে সদর উপজেলার নারিকেলীতে পিকেটাররা রাস্তায় টায়ার জ্বালিয়ে পিকেটিং করার পাশাপাশি ৫ টি ককটেল বিস্ফোরণ ঘটায়। তবে কেউ হতাহত হয়নি।

এছাড়াও সদরের নান্দিনা বাজার এলাকায় পিকেটারা দুটি পিকাপভ্যান ভাংচুর করে। এসময় পিকেটাররা পুলিশের গাড়ি লক্ষ্য করে ইটপাটকেল ছোড়ে। এতে ২ পুলিশ সদস্য আহত হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top