সকল মেনু

সিলেটে সংঘর্ষে পুলিশসহ আহত ১০

y-3সিলেটে পুলিশের সাথে স্বেচ্ছাসেবক ও ছাত্রদলের সংঘর্ষ হয়েছে। এতে পুলিশসহ আহত হয়েছে অন্তত ১০ জন।  শনিবার বিকেলে  নগরীর কোর্ট পয়েন্টে এ সংঘর্ষ হয়। এসময় তারা পুলিশকে লক্ষ্য করে ইট পাটকেল ছুড়লে পুলিশ আত্মরক্ষার্থে ৬ রাউন্ড টিয়ার সেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়। এসময় তারা বেশ কয়েকটি যানবাহনও ভাঙচুর করে।

শনিবার বিকেলে বিএনপি ও অঙ্গসংগঠনের ব্যানারে বিপুল সংখ্যক নেতাকর্মী নগরীর মিরাবাজার থেকে মিছিলসহকারে কোর্ট পয়েন্টে গিয়ে সমাবেশে মিলিত হন। মহানগর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক ফরহাদ চৌধুরী শামীমের সভাপতিত্বে ও ছাত্রদলের কেন্দ্রীয় সহ-সভাপতি আব্দুল আহাদ খান জামালের পরিচালনায় সেখানে অনুষ্ঠিত সমাবেশ শেষে আবারো মিরাবাজারের উদ্দেশ্যে যাওয়ার সময় তারা পুলিশকে লক্ষ্য করে বেশ কয়েকটি ককটেলের বিস্ফোরণ ঘটায়।

এতে পুলিশ ও নগরবাসীর মধ্যে আতংক দেখা দেয়। বন্ধ হয়ে যায় দোকানপাট ও যানচলাচল। পরে পুলিশ তাদের ধাওয়া করে কয়েক রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করে। এক পর্যায়ে স্বেচ্ছাসেবক ও ছাত্রদলের নেতা-কর্মীরা বন্দরবাজার এলাকা দিয়ে মিরাবাজারে চলে যায়।

এসময় তারা স্থানিয় একটি বেসরকারী মেডিকেল কলেজের শিক্ষার্থী বহন করা বাস, ৪টি ফোরস্ট্রোক ও একটি মোটর সাইকেল ভাঙচুর করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top