সকল মেনু

বগুড়ায় হরতালে টায়ারে আগুন : ককটেল বিস্ফোরণ

Taer-bg20130326193459 বগুড়া অফিস :  ১৮ দলীয় জোট ডাকা টানা ৬০ ঘন্টার হরতালের শুরুতে আজ সকালে শহরের গোহাইল রোডে বিক্ষোভ মিছিল করেছে অনুষ্ঠিত হয় । সকাল সাড়ে ৭টায় গোহাইল রোডের মেরিস্ট্রোপস ক্লিনিকের সামনে থেকে মিছিল শুরু হয়ে খান্দার বাজারে গিয়ে শেষ হয়। সেখানে সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারন সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, বিএনপি নেতা তাহা উদ্দিন নাইন, শিবিরের কেন্দ্রিয় কার্যকরি পরিষদ সদস্য ও শহর সভাপতি আলাউদ্দিন সোহেল, শহর শিবিরের সেক্রেটারি রেজাউল করিম, হোসাইন মোহাম্মদ মানিক, মিজানুর রহমান, মোতাসিম বিল্লাহ, শাহরিয়ার শুভ প্রমূখ। সমাবেশে শেষে কে বা কাহারা একটি ককটেল বিস্ফোরণ ঘটায় এবং শিবির কর্মিরা রাস্তায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করে।

এদিকে, সকাল পৌনে সাতটার দিকে শহরের শেরপুর রোডে মোহাম্মদ আলী হাসপাতালের সামনে পরপর দু’টি ককটেলের বিস্ফোরণ ঘটে। এছাড়া হরতালের সমর্থনে শহরের বিভিন্ন স্থানে বিএনপি, যুবদল, জামায়াত ও শিবিরের বিক্ষোভ মিছিলের খবর পাওয়া গেছে। বিপুল সংখ্যক পুলিশ, র‌্যাব ও বিজিবি শহরে টহল দিচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top