সকল মেনু

‘বিরোধীদলীয় নেতাকে ফোন দিলেন প্রধানমন্ত্রী’

48667_hasina 2345657  হটনিউজ২৪বিডি.কম, ঢাকা, ২৬ অক্টোবর:  বিরোধীদলীয় নেতা ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে টেলিফোন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার সন্ধ্যা ৬টা ২০ মিনিটে প্রধানমন্ত্রী বিরোধীদলীয় নেতাকে ফোন দেন। এ সময় তিনি বিরোধীদলীয় নেতাকে গণভবনে আমন্ত্রণ করেছেন বলে হটনিউজকে জানিয়েছেন প্রধানমন্ত্রীর প্রেস সচিব আবুল কালাম আজাদ। তিনি জানান, দলের নির্বাচন পরিচালনা কমিটির বৈঠকের পরে প্রধানমন্ত্রীর ফোনালাপের বিষয়ে সাংবাদিকদের জানানো হবে। এদিকে বিএনপি অফিস সূত্র জানিয়েছে বিরোধীদলীয় নেতাকে প্রধানমন্ত্রী ফোন করে কথা বলেছেন। তবে কি কথা হয়েছে- তা জানা যায়নি। দলের পক্ষ থেকে সংবাদ বিফ্রিংয়ের মাধ্যমে সাংবাদিকদের বিস্তারিত জানানো হবে। আগামী নির্বাচন পদ্ধতি নিয়ে পাল্টাপাল্টি অবস্থানের মধ্যে কূটনীতিক ও রাজনৈতিক মহলের আকাঙক্ষার মধ্যে সমপ্রতি দুই প্রধান দলের সাধারণ সম্পাদক ও ভারপ্রাপ্ত মহাসচিবের টেলিসংলাপে সংলাপের আবহ তৈরি হয়।

বিএনপির মুখপাত্র মির্জা ফখরুল ইসলাম আলমগীর সংলাপের উদ্যোগ নিতে ক্ষমতাসীন আওয়ামী লীগকে আনুষ্ঠানিক চিঠি পাঠালে তাকে ফোন করেন আওয়ামী লীগের মুখপাত্র সৈয়দ আশরাফুল ইসলাম। এরপর দশম সংসদ নির্বাচনের ক্ষণ গণনার প্রথম দিন শুক্রবার বিরোধীদলীয় নেতা সমাবেশে আসার আগেই তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু জানান, প্রধানমন্ত্রী টেলিফোন করবেন বিরোধী নেত্রীকে।

উল্লেখ্য, শুক্রবার রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপি নেতৃত্বাধীন ১৮ দলীয় জোটের সমাবেশে চেয়ারপারসন বেগম খালেদা জিয়া তার বক্তব্যে বলেন, শনিবারের মধ্যে সরকারের পক্ষ থেকে সমাধানের প্রস্তাব না আসলে রবিবার থেকে ৬০ ঘন্টা হরতাল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top