সকল মেনু

টাঙ্গাইলে আওয়ামী লীগের গণমিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

Tangail Gonomisil footague 26.10.13 006 মিয়া মোঃ নোমান, টাঙ্গাইল:  বিরোধী দলের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে টাঙ্গাইলে জেলা আওয়ামী লীগের উদ্যোগে গণমিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বেলা ১২টার সময় জেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে থেকে গনমিছিলটি শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এসে শেষ হয়। গণমিছিলের পুর্বে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলমগীর খান মেনুর সভাপতিত্বে সমাবেশে বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খন্দকার আশরাফুজ্জামান স্মৃতি, যুগ্ম সাধারণ সম্পাদক আলী আজগর খান দাউদ, পৌর মেয়র শহীদুর রহমান খান মুক্তি, কেন্দ্রীয় ছাত্রলীগের সহসভাপতি সানিয়াত খান বাপ্পা প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, আগামী ১০দিন জেলা শহরের রাজপথ আওয়ামী লীগের দখলে রাখার প্রত্যয় ব্যক্ত করেন। এদিকে আইনশৃংখলা বজায় রাখতে শুক্রবার রাত থেকেই শহরে বিজিবি মোতায়েন করা হয়েছে। বিজিবি শহরে টহল দিচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top