সকল মেনু

নেত্রকোনায় ৭৮১ বিএনপি নেতাকর্মীও নামে মামলা, ৯জন আটক

atok_1_1566_3146_4106 নেত্রকোনা প্রতিনিধি:  নেত্রকোনার কলমাকান্দা থানায় ৩১ জনের নামোল্লেখসহ অজ্ঞাতনামা আরো ৭৫০ বিএনপি নেতা-কর্মী , সমর্থককে আসামী করে মামলা হয়েছে। শুক্রবার বিকালে কলমাকান্দা সদরের পূর্ব বাজারে পুলিশের কাজে বাধাদানসহ ৫ পুলিশকে আহত করার অভিযোগ এনে মামলাটি করেছেন কলমাকান্দা থানার উপ-পুলিশ কর্মকর্তা ( এস আই) দেওয়ান আনোয়ার হোসেন। পুলিশ জানায়, শনিবার ভোর রাতে থানায় মামলা হওয়ার পর দুপুর পর্যন্ত ৯ জনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, রং মিয়া, আনোয়ার হোসেন, হক মিয়া, হাফিজ উদ্দিন, আনোয়ার হোসেন, আফাজ উদ্দিœ, ইয়াসিন আলী, নূও মোহাম্মদ ও আতাউর রহমান।

মামলার তদন্ত কর্মকর্তা কলমাকান্দা থানার উপ-পুলিশ কর্মকর্তা ( এস আই) শফিকুল হক জানান, শুক্রবার বিকাল সাড়ে ৪টার দিকে বিএনপি নেতা-কর্মী, সমর্থকেরা মিছিল করে উপজেলা আওয়ামীলীগের কার্যালয় ভাংচুরের পায়তারা করছিল। এসময় পুলিশ পূর্ববাজারের বিএনপি দলীয় কার্যালয়ের সামনের রাস্তায় অবস্থান নিলে লাঠিসোটা ও দেশীয় অস্ত্র নিয়ে বিএনপির লোকজন পুলিশের ওপর হামলা চালায়। এতে কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আমীর হোসেন, এসআই আজহারুল হক, এসআই কামরুল হাসান, কনষ্টেবল মোর্শেদ আলম ও লিটন কুমার সরকার আহত হন। আহতরা সবাই কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন। এদের মধ্যে মোর্শেদ আলমের অবস্থার অবনতি হলে নেত্রকোনা সদর আধুনিক হাসপাতালে পাঠানো হয় বলে জানান তদন্ত কর্মকর্তা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top