সকল মেনু

হরতাল চলছে ফরিদগঞ্জে

xChandpur20131026032658.jpg.pagespeed.ic.DsevzZbexE  জেলা প্রতিবেদক, চাঁদপুর, ২৬ অক্টোবর:  শনিবার সকাল থেকে হরতাল শুরু হয়েছে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায়। সন্ধ্যা পর্যন্ত হরতাল চলবে।

বিএনপির সঙ্গে পুলিশের সংঘর্ষে তিন যুবদলকর্মী ও এক ছাত্রদলকর্মী নিহতের প্রতিবাদে এ হরতাল পালন করছে ফরিদগঞ্জ উপজেলা বিএনপি।
হরতালের কারণে সেখানে সব ধরনের যানবাহন ও গণপরিবহন চলাচল বন্ধ রয়েছে। সকালে দোকানপাঠ খোলার কোন তোড়জোড়ও দেখা যায়নি। ফলে সুনসান নিরবতায় চলছে বিএনপি আহুত এ হরতাল। শনিবারের হরতালে সমর্থন জানিয়েছে চাঁদপুর বিএনপি।
তবে জেলা বিএনপির পক্ষ থেকে এ নিয়ে পৃথক কর্মসূচি দেয়া হয়েছে। কর্মসূচির মধ্যে রয়েছে শনিবার বিকাল ৩টায় জেলা বিএনপির কার্যালয়ে গায়েবি জানাজা, কালো ব্যাজ ধারণ ও শোকসভা।
উপজেলা বিএনপির পক্ষ থেকে দাবি করা হয়েছে, শুক্রবার বিকালে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নেতাকর্মীরা উপজেলা সদরের বাসস্যান্ড এলাকায় জড়ো হওয়ার চেষ্টা করলে পুলিশ তাদের বাধা দেয়। এতে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। ওই সংঘর্ষে বিএনপির চার নেতাকর্মী নিহত হয়।
এদিকে ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি)নাজমুল হক জানান, শনিবার সকাল পর্যন্ত এ সংঘর্ষে জড়িত সন্দেহে সাতজনকে আটক করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top