সকল মেনু

টাঙ্গাইলের কালিহাতীতে টেম্পু-পিকআপ সংঘর্ষে ৩ জন নিহত : আহত ৭

সংঘর্ষ_3956_6535 মিয়া মোঃ নোমান, টাঙ্গাইল:  টাঙ্গাইলের কালিহাতীতে টেম্পু-পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের শিশু সহ ৩জন নিহত ও ৭ জন আহত হয়েছেন। আজ বৃহস্পতিবার দুপুর আড়াই টায় কালিহাতী-রতনগঞ্জ সড়কের চারান মোড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হচ্ছেন, কালিহাতী উপজেলার ঘোনাবাড়ি গ্রামের শিল্পী দাস (২৫) ও তার তিন বছরের কন্যা পুস্প দাস ও শিল্প দাসের মা গোপালপুর উপজেলা সদরের করুনা দাস (৪৫)।

কালিহাতী থানার উপ-পরিদর্শক (এসআই) ওয়াব জানান, লিল্পী দাস তার বাবার বাড়ি গোপালপুর উপজেলা থেকে তার মা করুনা দাসকে নিয়ে তার বাড়িতে আসার পথে কালিহাতী বাস স্ট্যান্ড থেকে একটি যাত্রীবাহীটেম্পু নিয়ে রতনগঞ্জ সড়কের কালিহাতী উপজেলা চারান মোড় নামকস্থানে পৌছলে বিপরীত দিক থেকে আসা কালিহাতীগামী একটি পিকআপ ভ্যানের মুখোমুখি সংর্ঘষ হয়। এতে ঘটনাস্থলেই শিশু পুস্প দাস নিহত ও টেম্পুর ৭ যাত্রী আহত হয়। গুরুতর আহত অবস্থায় তাদের কালিহাতী উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক শিল্পী দাস ও মা করুনা দাসকে মৃত ঘোষনা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top