সকল মেনু

গোপালপুরে ছাত্রলীগের দু’নেতাকে কুপিয়েছে

 Hortal-2220131023032341.jpg.pagespeed.ce.JBzo8iFzZY জেলা প্রতিবেদক, টাঙ্গাইল, ২৩ অক্টোবর:  টাঙ্গাইলের গোপালপুরে ছাত্রলীগ ও যুবলীগের দুই নেতাকে কুপিয়েছে হরতাল সমর্থকরা। বুধবার সকাল ৮টার দিকে উপজেলার সুতী কালিবাড়ী এলাকায় ঘটনাটি ঘটে। পুলিশ ও স্থানীয়রা জানান, সকাল ৮টার দিকে সুতী কালিবাড়ী এলাকায় হরতালের সমর্থনে উপজেলা ছাত্রদল মিছিলের প্রস্তুতি নিচ্ছিল। এ সময় উপজেলা যুবলীগের ক্রীড়া সম্পাদক জালাল উদ্দিন ও উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক নজরুল ইসলাম ঐ রাস্তা দিয়ে বাজারে যাচ্ছিলেন। এক পর্যায়ে হরতাল সমর্থকদের সাথে তাদের ধাওয়া পাল্টা ধাওয়া হয়। এ সময় হামলাকারীরা তাদের মাথায় ও কোমরের নিচের অংশে কুপিয়ে জখম করে। পরে পুলিশ গিয়ে জালাল উদ্দিন ও নজরুল ইসলামকে উদ্ধার করে গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতলে পাঠানো হয়েছে। এ ব্যাপরে গোপালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জসিম উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে রাইজিংবিডিকে জানান, এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। এ ঘটনার পর থেকে উপজেলা ছাত্রদলের নেতাকর্মীরা রাস্তায় নেই বলেও জানান তিনি।

উল্লেখ্য, বিএনপির ছাত্রবিষয়ক সম্পাদক ও ছাত্রদলের সাবেক সভাপতি সুলতান সালাউদ্দিন টুকুকে গ্রেফতারের প্রতিবাদে টাঙ্গাইলে বিএনপির সকাল-সন্ধ্যা হরতাল চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top