সকল মেনু

বাংলালিংকের থ্রিজি উদযাপন- অ্যাডভোকেট সাহারা খাতুন

picture (1)  ঢাকা, অক্টোবর ২২ :  দেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল অপারেটর বাংলালিংক সম্প্রতি বাণিজ্যিকভাবে থ্রিজি কার্যক্রম চালু করেছে। থ্রিজি-র আনুষ্ঠানিক বাণিজ্যিক কার্যক্রম শুরু উপলক্ষ্যে বাংলালিংক গত ২১ অক্টোবর ঢাকার ওয়েস্টিন হোটেলে একটি বিশেষ থ্রিজি উদযাপন অনুষ্ঠানের আয়োজন করে। বাংলালিংকের সিইও জনাব জিয়াদ সাতারা অনুষ্ঠানে আগত অতিথিদের স্বাগতম জানান। ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। প্রধান অতিথি বাংলালিংকের থ্রিজি-র আত্মপ্রকাশকে স্মরণীয় রাখার লক্ষ্যে আগত অতিথিদের নিয়ে আনন্দময় পরিবেশে কেক কাটেন। অনুষ্ঠানে আগত অতিথিবৃন্দের মধ্যে ছিলেন ডাক এবং টেলিযোগাযোগ মন্ত্রণালয়, সংসদীয় স্থায়ী কমিটির মাননীয় চেয়ারম্যান মোঃ আব্দুস সাত্তার এমপি, বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের মাননীয় চেয়ারম্যান জনাব সুনীল কান্তি বোস, ডাক এবং টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের সচিব মোঃ আবু বক্কর সিদ্দিক, বাংলাদেশ জাতীয় রাজস্ব বোর্ডের মাননীয় চেয়ারম্যান মোঃ গোলাম হোসেন এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয়ের সচিব মোঃ নজরুল ইসলাম খান। বাংলালিংক এর সিসিও জনাব শিহাব আহমাদ, রেগুলেটরি এন্ড লিগ্যাল অ্যাফেয়ার্স এর সিনিয়র ডিরেক্টর জনাব জাকিউল ইসলাম এবং অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। রাজধানী ঢাকার গুলশান, বনানী, পুরনো ডিওএইচএস, বারিধারা ও মতিঝিল এলাকা এবং চট্টগ্রামের আগ্রাবাদ এলাকায় বর্তমানে বাংলালিংকের থ্রিজি সেবা পাওয়া যাচ্ছে। যেসব বাংলালিংক গ্রাহক থ্রিজি সুবিধা উপভোগ করছেন তারা একইসঙ্গে ভিডিও কলও করতে পারবেন। বাংলালিংক হচ্ছে দেশের প্রথম মোবাইল অপারেটর যারা তার গ্রাহকদের স্থানীয় রেডিও অ্যাপস, অডিও স্ট্রিমিং, ভিডিও স্ট্রিমিং, উপযোগী মোবাইল পোর্টাল এর মত থ্রিজি কন্টেন্ট সুবিধা দিচ্ছে।

 

বাংলালিংকের সিইও জিয়াদ সাতারা বলেন, ‘বাংলালিংক সবসময়ই বাংলাদেশে টেলিযোগাযোগ প্রযুক্তিতে পথিকৃতের ভুমিকা পালন করছে। থ্রিজি সেবা সুবিধার বাণিজ্যিক কার্যক্রম শুরুর মধ্য দিয়ে আমাদের গ্রাহকরা পাচ্ছেন সবচেয়ে আধুনিক সেবা এবং এর মাধ্যমে বাংলালিংকের গ্রাহকরা নতুন কিছু এখনই শুরু করতে পারেন’। বর্তমানে বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল ফোন অপারেটর হলো বাংলালিংক; যাদের প্রায় দুই কোটি ৮০ লাখের মত গ্রাহক রয়েছে। প্রসঙ্গত, বাংলালিংক হচ্ছে নেদারল্যান্ড্সভিত্তিক ভিম্পেলকম লিমিটেডের সহযোগী প্রতিষ্ঠান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top