সকল মেনু

থানার অদূরে মাইক্রোবাস চুরি

churi20130811044747 এম শাহজাহান আহমদ, মৌলভীবাজার:  মৌলভীবাজারের কমলগঞ্জে স্বরাষ্ট্রমন্ত্রীর আগমন উপলক্ষে কড়া পুলিশি নিরাপত্তার মাঝেও রাতে কমলগঞ্জ থানার অদূরে বাড়ি থেকে একটি মাইক্রোবাস চুরি হয়েছে। সোমবার দিবাগত গভীর রাতে কমলগঞ্জ পৌরসভার আলেপুর এলাকায় গাড়ি চুরির ঘটনাটি ঘটে।

সম্প্রতি কমলগঞ্জে গাড়ি চোরচক্র সক্রিয় থাকায় প্রায় মাইক্রোবাস, কার ও সিএনজি অটোরিক্সা চুরি হচ্ছে। মঙ্গলবার কমলগঞ্জ থানা ভবন উদ্বোধনী অনুষ্ঠানে স্বারাষ্ট্রমন্ত্রীর আগমন উপলক্ষে সোমবার থেকে পুলিশি নিরাপত্তা জোরদার করা হয়। তার পরও সোমবার দিবাগত রাত ৩টার দিকে কমলগঞ্জ থানার অদূরে আলেপুর গ্রামের সমুজ মিয়ার বাড়ি থেকে সিলবার রংয়ের একটি সানড্রোফ একটি মাইক্রোবাস(ঢাকা-গ-১২-৪৩৩৫) চুরি হয়েছে। গাড়ির মালিক সমুজ মিয়া জানান,তার বাড়ি থেকে মাইক্রোবাসটি চুরি হলে নিজ উদ্যোগে বিভিন্ন স্থানে তিনি তল্লাশি করছেন। মঙ্গলবার স্বারাষ্ট্রমন্ত্রীর আগমন উপলক্ষে কমলগঞ্জ থানায় তিনি এ বিষয়ে অভিযোগ করতে পারেননি।

কমলগঞ্জ থানার ওসি নিহার রঞ্জন নাথ মাইক্রোবাস চুরির সত্যতা নিশ্চিত করে বলেন,মন্ত্রী মহোদয়ের অনুষ্ঠান থাকায় মঙ্গলবার থানা কর্মব্যস্ত ছিল। এখন চুরি যাওয়া মাইক্রোবাস উদ্ধারে জোর পদক্ষেপ নিবেন।

 

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top