সকল মেনু

মহিলার গলাকাটা লাশ উদ্বার , হৃদয় রায় পলাতক

Moulvibazar.pic.1 এম শাহজাহান আহমদ,মৌলভীবাজার:  মৌলভীবাজার শহরতলীর পাগুলীয়া আবার্সিক এলাকার এডভোকেট অধীর চন্দ্র পাল এর বাসার ভাড়াটিয়া নয়ন দুলাল রায়ের ফুফু অর্চনা রায়(৫৫) নামে এক মহিলাকে গত ২০ অক্টোবর সকাল সাড়ে ১০টায় কুপিয়ে গলা কেটে হত্যা করে নগদ ২৪ হাজার টাকা লুট করে দুর্বত্তরা। বেরিয়ে এসেছে মূল রহস্য তার রাজসাক্ষী হৃদয় পলাতক। সোমবার সকালে এলাকায় গিয়ে জানা যায়, বাসার পাশের একটি দোকান থেকে হৃদয় রায় দুটি সিগারেট ক্রয় করে নেয় ঘটনার ১০ মিনিট পূর্বে। কাদের জন্য সিগারেট নিয়েছিল হৃদয় সেখান থেকেই বেরিয়ে আসবে মূল ঘটনাকারী কারা এটাই এলাবাসীর মূখে মুখে। তদন্তকারী কর্মকর্তা এস আই তাপস জানান, বিষয়টি অনেকটাই পাওয়া গিয়েছে মামলার স্বার্থে এই মুহুর্তে কিছু বলা যাচ্ছে না।

মৌলভীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আজিজুর রহমান জানান, হত্যার মূল রহস্য বেড়িয়ে এসেছে অচিরেই হত্যাকারীদের আইনের আওতায় আনা হবে তদন্তের স্বার্থে এখন সবকিছু বলা যাচ্ছে না ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top