সকল মেনু

শাহরুখকে রোজ চুমুই দীপিকার রুটিং

images (5) হটনিউজ বিনোদন ডেস্ক, ঢাকা, ২১ অক্টোবর:  রোজই শাহরুখকে চুমু খান দীপিকা! কিন্তু কি করে সম্ভব? শাহরুখ তো বিয়ে করেছেন সেই ১৯৯১ সালে। ছেলে মেয়ে মিলিয়ে তিন সন্তানও আছে তার। তাছাড়া রণবীর কাপুরের সঙ্গে তো দীপিকার রসঘন প্রেমের কথা জানেন সবাই। অথচ এই দীপিকাই নাকি প্রতিদিন চুমু খান শাহরুখকে! খবরটি সমর্থিত বা অসমর্থিত কোনো সূত্রের নয়। স্বয়ং দীপিকা পাড়ুকোনের মন্তব্য! সদ্য মুক্তি পাওয়া ছবি চেন্নাই এক্সপ্রেস এর এক প্রমোশন অনুষ্ঠানে দীপিকা বলেছেন, তিনি বলিউড বাদশাহকে প্রতিদিন কিস করেন। গেল ঈদুল আযহার দিন মুক্তি পাওয়া এই ছবিতে দীপিকার বিপরীতে শাহরুখ অভিনয় করেছেন।

সম্প্রতি টাইমস অব ইন্ডিয়ার একম এক খবর দিয়েছে। খবরটিতে এও বলা হয়, নিজেকে নিয়ে আলোচনার নতুন উপলক্ষ্য তৈরি, নাকি অসতর্ক হয়ে মুখ ফসকেই বেরিয়ে গেছে কথাটি তা দীপিকা-ই ভালো বলতে পারেন। তবে বক্তব্যের শেষের দিকে দীপিকা উল্লেখ করেছেন শাহরুখকে শুধু ভালোবাসা আর সুখই দিতে পারেন তিনি। এটি বিশ্বাস করা যায়, কিন্তু প্রতিদিন চুমু! এটা বিশ্বাস কঠিন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top